শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ; আহত ৩। কালের খবর পোরশায় কঠোর ভাবে পালিত হচ্ছে লকডাউন। কালের খবর সীতাকুণ্ডে প্রাণনাশের হুমকি দিয়ে ব্যবসায়ীর পৈতৃক সম্পত্তি জবরদখল করে গৃহ নির্মাণ। কালের খবর পাংশার হাতুড়ি বাহিনীর প্রধান একাধিক মামলার আসামি জনি কে পিটিয়ে জখম করলো দূর্বৃত্তরা। কালের খবর টঙ্গীতে লকডাউনের সুযোগে বিরোধপূর্ণ জমি দখলের চেষ্টা! কালের খবর মেডিকেলে ভর্তির প্রশ্ন ফাঁসে ২৪ জন চিহ্নিত : সবাই এখন কোটিপতি। কালের খবর করোনার তাণ্ডবে ৯০ পুলিশ প্রাণ হারালেন। কালের খবর বরগুনার তালতলীতে প্রশাসন ও প্রাণী সম্পদ অধিদপ্তরের উদ্যোগে ন্যায্য মুল্যে ডিম ও দুধ বিক্রি শুরু। কালের খবর সখীপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু। কালের খবর
৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন

৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন

কালের খবর প্রতিবেদক : চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছরে উন্নীতকরণের দাবিতে টানা ৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন করে যাচ্ছেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ নামে একটি সংগঠন।
মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ৬ষ্ঠ দিনের মত এ কর্মসূচি পালন করছেন তারা। কর্মসূচি পালনকালে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন বলে দাবি করেছেন পরিষদের মুখপাত্র সঞ্জয় দাস।
অনশনে অংশ নেয়া চাকরিপ্রার্থীরা বলেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে যুব সমাজকে কাজে লাগাতে হবে। আর উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা প্রয়োজন। কারণ উন্নত বিশ্বকে আমরা অনুসরণ করে শিক্ষা, চিকিৎসা, কৃষি, তথ্য প্রযুক্তি, জনসংখ্যা নিয়ন্ত্রণ প্রভৃতি ক্ষেত্রে সাফল্য অর্জন করেছি। তদ্রূপ চাকরিতে প্রবেশের ক্ষেত্রে উন্নত বিশ্বকে অনুসরণ করে দক্ষ জনশক্তিকে কাজে লাগিয়ে সফলতা অর্জন করতে পারি।
চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর উন্নীত করার দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই অনশন কর্মসূচি চালয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয় সাধারণ ছাত্র পরিষদের পক্ষ থেকে।
অনশন কর্মসূচিতে পরিষদের সদস্য সবুজ ভূঁইয়া, সুদিপ পাল, ইমতিয়াজ হোসেনসহ চাকরিপ্রত্যাশীরা অংশ নিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com