শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ডাব বিক্রি করে যিনি করছেন অনুপম সমাজসেবা নবীনগরে শারদীয় দুৃর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ ঠাকুরগাঁওয়ের ১১ ইউপিতে নৌকা প্রতীক পেয়েছেন যারা গোপালগঞ্জে এলপি গ্যাসের বাজারে নৈরাজ্য শারদীয় দূর্গোৎসবের শুভ মহা অষ্টমী নবীনগর সদরকে যাানজট মুক্ত রাখতে উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান। কালের খবর সীতাকুণ্ডে আ’লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর মেহেরপুরের আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত। কালের খবর নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী!। কালের খবর বাঞ্ছারামপুরে সীমা লঙ্ঘন করে বালু উত্তোলন গ্রামবাসীও বালুমহালের সঙ্গে সংঘর্ষের আশঙ্কা। কালের খবর
৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন

৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন

কালের খবর প্রতিবেদক : চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছরে উন্নীতকরণের দাবিতে টানা ৬ষ্ঠ দিনের মত অনশন কর্মসূচি পালন করে যাচ্ছেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ নামে একটি সংগঠন।
মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ৬ষ্ঠ দিনের মত এ কর্মসূচি পালন করছেন তারা। কর্মসূচি পালনকালে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন বলে দাবি করেছেন পরিষদের মুখপাত্র সঞ্জয় দাস।
অনশনে অংশ নেয়া চাকরিপ্রার্থীরা বলেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে যুব সমাজকে কাজে লাগাতে হবে। আর উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা প্রয়োজন। কারণ উন্নত বিশ্বকে আমরা অনুসরণ করে শিক্ষা, চিকিৎসা, কৃষি, তথ্য প্রযুক্তি, জনসংখ্যা নিয়ন্ত্রণ প্রভৃতি ক্ষেত্রে সাফল্য অর্জন করেছি। তদ্রূপ চাকরিতে প্রবেশের ক্ষেত্রে উন্নত বিশ্বকে অনুসরণ করে দক্ষ জনশক্তিকে কাজে লাগিয়ে সফলতা অর্জন করতে পারি।
চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর উন্নীত করার দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই অনশন কর্মসূচি চালয়ে যাওয়ার ঘোষণা দেয়া হয় সাধারণ ছাত্র পরিষদের পক্ষ থেকে।
অনশন কর্মসূচিতে পরিষদের সদস্য সবুজ ভূঁইয়া, সুদিপ পাল, ইমতিয়াজ হোসেনসহ চাকরিপ্রত্যাশীরা অংশ নিয়েছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com