শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর

মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী। কালের খবর

 

এম আই ফারুক আহমেদ, কালের খবর :

অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কেন্দ্রীয় কমিটির আমীর ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ্ব আতিকুর রহমান রহমান নান্নু মুন্সী মানব সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি প্রতিটি জেলায় দলের সাংগঠনিক কাজে এবং বিভিন্ন আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। ওয়াজ ও দোয় মাহফিল ও দলের সাংগঠনিক বিভিন্ন কর্মকান্ড ও আর্থিকভাবে সাহায্য দিয়ে আসছেন। দানবীর নেতা আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী নিজের মাদ্রাসা ও এলাকার,গরীব দুঃখী মানুষের কথা চিন্তা করেন সবসময় । তিনি সাধ্যমত আর্থিক সহযোগিতা করছেন। দুর্যোগকালে মানুষকে সাহায্য সহযোগিতা করছেন এবং গত বছর করোনা কালীন সময় থেকে অদ্যাবধি অসহায় গরীবদের যথাসাধ্য সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। মহামারি দুর্যোগকালে অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে খাদ্যসামগ্রী ও অর্থ দিয়ে সহযোগিতা করেন। বর্তমানে বিশ্বব্যাপী চলতে থাকা মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের কর্মহীন অসহায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণসহ নানাভাবে সাহায্য- সহযোগিতা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা আমীর ও অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশ আমীর আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি।গত বছর চলমান ৬৬ দিন লকডাউনের সময় নান্নু ুমুন্সী কর্মহীন অসহায় গরীব মানুষের বাড়িঘরে গিয়ে আর্থিক সাহায্য সহযাগিতা করেছেন এবং এখনো করছেন বলে ডেমরার বড় ভাঙ্গাবাসীরা জানান।
আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি জানান,গত এক বছর বেশি সময় ধরে চলতে থাকা কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারিতে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লা, সোনারগাঁ, বন্দর, রূপগঞ্জ ও আড়াই হাজার থানার বিভিন্ন এলাকাসহ ঢাকার ডেমরার বড় ভাঙ্গা, বামৈল এলাকায় বিভিন্ন পেশার অসহায় কর্মহীন দরিদ্র নারী-পুরুষ ও শিশুদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ, ও সাবানসহ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে সহযোগিতা করে যাচ্ছি ।আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি আরোও বলেন আমার বড় ভাঙ্গাস্থ মাদ্রাসা প্রাঙ্গণে এলাকার গরীবদের সাধ্যমত আর্থিক সাহায্য করছেন। এছাড়াও দেশের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় যথাসাধ্য সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। আমি আমার ব্যবসায়ীক তহবিল থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। তিনি বলেন যতদিন আল্লাহ্ বাঁচিয়ে রাখেন ততদিন মসজিদ, মাদ্রাসা, এতিম খানা, ওয়াজ মাহফিলে এবং গরীবদের সাধ্যমত আর্থিক দিয়ে যাচ্ছি।আমার এত ধন সম্পদ গরীব মানুষকে দিতে পারলে আমার কাছে ভাল লাগে, প্রতি ঈদে মানুষের মাঝে দান দক্ষিনা দিয়ে যাচ্ছি।এলাকাবাসী জানায়, আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সীর চেয়ে অনেক টাকা ওয়ালা সম্পদ ওয়ালা লোক রয়েছে । কিন্তু তাদের মন নেই, গরীবদের সাহায্য করা, মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় দান করার মত দেখতে পাই না। কিন্তু আতিকুর রহমান নান্নু মুন্সী সাহায্য সহযোগিতা ও দান অব্যাহত রেখেছেন। করোনা ভাইরাসের কঠিন সময়ে লকডাউনে সময় সরকারের পাশাপশি নান্নু মুন্সী একাই পায়ে হেঁটে গরীব মানুষের বাড়িঘরে গিয়ে খোঁজ নিয়েছেন সাধ্যমত আর্থিক সহযোগিতা করেছেন অসহায় ও কর্মহীন মানুষদের। তিনি যে মানব সেবায় নিয়োজিত ছিলেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে বলে এলাকাবাসীরা জানিয়েছেন। তিনি মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চান। তিনি মানুষের মাঝে অমর হয়ে বেঁচে থাকতে চান ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com