শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর ডেমরায় শীতের শুরুতেই বাড়ছে শিশুদের মৌসুমি রোগ মানবতা ও আদর্শ সমাজ গঠনে ইসলামপুরে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কালের খবর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে দশমিনায় সংবাদ সম্মেলন। কালের খবর
নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়নে ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কান্ডারী সেটু কেরানী। কালের খবর

নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়নে ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কান্ডারী সেটু কেরানী। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকে সেলিম রেজা, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ সেটু কেরানী।

আবুল কালাম আজাদ সেটু কেরানী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র শ্যামগ্রাম ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন,এছাড়াও শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির চার বারের নির্বাচিত সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন,এছাড়াও সাংগঠনিকভাবে নিজ দলীয় কর্মকান্ডে বিভিন্ন সময়ে ভুমিকা রেখে চলেছেন, রাজনৈতিক কর্মকাণ্ডে ভুমিকা রাখায় বিভিন্ন সময়ে হয়েছেন নিপীড়িত ও নির্যাতিত।

শ্যামগ্রাম ইউনিয়নবাসীর সুখে দুঃখে নিজেকে বিলিয়ে দিয়েছেন। পাশে থেকেছেন অসহায়, নিপীড়িত, নির্যাতিত মানুষের পাশে, দাঁড়িয়েছেন ক্ষুদার্থ মানুষের পাশে গরীব দুঃখী মেহনতী মানুষ কে মন উজাড় করে দিয়ে যাচ্ছেন অনবরত, মানব কল্যানে নিজেকে বিলিয়ে দিতে পারলেই জীবন ধন্য মনে করেন তিনি।

শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির অন্যতম দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ সেটু কেরানী তিনি দলীয় কর্মকান্ডে বিভিন্ন সময়ে ভুমিকা রাখায় নিজ দলীয় জেলা উপজেলা নেতৃবৃন্দের কাছেও প্রিয়জন হিসেবে পরিচিত।

২০১৬ সালেও শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকে মনোনয়নের অন্যতম দাবীদারও ছিলেন তিনি এবং বিগত নির্বাচনে মনোনয়ন পত্রও জমা দিয়েছিলেন,পরবর্তীতে বিএনপি দলীয় চারবারের নবীনগর থেকে নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী মো.আনোয়ার হোসেন এর নির্দেশে দলীয় মনোনয়ন প্রত্যাহার করে নেন ,দলীয়ভাবে অন্যপ্রার্থীকে মনোনয়ন দেওয়ায় দলীয় প্রার্থীর পক্ষে এবং দলীয় প্রার্থীকে জিতিয়ে আনতে জোড়ালো ভূমিকা রেখেছেন বলে জানান এই নেতা।

এই বিষয়ে আবুল কালাম আজাদ সেটু কেরানী তার প্রতিক্রিয়া ব্যক্ত বলেন,আমি সবসময় মানুষের সেবক হিসেবে ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই,এবং দলীয়ভাবে যদি দল আমাকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয় ইনশাআল্লাহ আমি নির্বাচনে বিজয়ী হতে পারি,সকলের সহযোগিতায় ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা ও অবকাঠামোগত উন্নয়ন সহ শিক্ষা,সমাজ ব্যবস্থার উন্নতিই হবে আমার প্রধান লক্ষ্য, ইউনিয়নবাসীর সুখে দুঃখে নিজেকে বিলিয়ে দিতে পারলেই আমার জীবন সার্থক,এবং দলীয় নেতাকর্মীদের কে মূল্যায়ন সহ শ্যামগ্রাম ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের গোলাম হিসেবে নিজেকে উপস্থাপন করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com