বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়নে ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কান্ডারী সেটু কেরানী। কালের খবর

নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়নে ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কান্ডারী সেটু কেরানী। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকে সেলিম রেজা, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ধানের শীষ প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ সেটু কেরানী।

আবুল কালাম আজাদ সেটু কেরানী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র শ্যামগ্রাম ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন,এছাড়াও শ্যামগ্রাম মোহিনী কিশোর স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির চার বারের নির্বাচিত সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন,এছাড়াও সাংগঠনিকভাবে নিজ দলীয় কর্মকান্ডে বিভিন্ন সময়ে ভুমিকা রেখে চলেছেন, রাজনৈতিক কর্মকাণ্ডে ভুমিকা রাখায় বিভিন্ন সময়ে হয়েছেন নিপীড়িত ও নির্যাতিত।

শ্যামগ্রাম ইউনিয়নবাসীর সুখে দুঃখে নিজেকে বিলিয়ে দিয়েছেন। পাশে থেকেছেন অসহায়, নিপীড়িত, নির্যাতিত মানুষের পাশে, দাঁড়িয়েছেন ক্ষুদার্থ মানুষের পাশে গরীব দুঃখী মেহনতী মানুষ কে মন উজাড় করে দিয়ে যাচ্ছেন অনবরত, মানব কল্যানে নিজেকে বিলিয়ে দিতে পারলেই জীবন ধন্য মনে করেন তিনি।

শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপির অন্যতম দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ সেটু কেরানী তিনি দলীয় কর্মকান্ডে বিভিন্ন সময়ে ভুমিকা রাখায় নিজ দলীয় জেলা উপজেলা নেতৃবৃন্দের কাছেও প্রিয়জন হিসেবে পরিচিত।

২০১৬ সালেও শ্যামগ্রাম ইউনিয়ন বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকে মনোনয়নের অন্যতম দাবীদারও ছিলেন তিনি এবং বিগত নির্বাচনে মনোনয়ন পত্রও জমা দিয়েছিলেন,পরবর্তীতে বিএনপি দলীয় চারবারের নবীনগর থেকে নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম কাজী মো.আনোয়ার হোসেন এর নির্দেশে দলীয় মনোনয়ন প্রত্যাহার করে নেন ,দলীয়ভাবে অন্যপ্রার্থীকে মনোনয়ন দেওয়ায় দলীয় প্রার্থীর পক্ষে এবং দলীয় প্রার্থীকে জিতিয়ে আনতে জোড়ালো ভূমিকা রেখেছেন বলে জানান এই নেতা।

এই বিষয়ে আবুল কালাম আজাদ সেটু কেরানী তার প্রতিক্রিয়া ব্যক্ত বলেন,আমি সবসময় মানুষের সেবক হিসেবে ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই,এবং দলীয়ভাবে যদি দল আমাকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেয় ইনশাআল্লাহ আমি নির্বাচনে বিজয়ী হতে পারি,সকলের সহযোগিতায় ইউনিয়ন কে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলা ও অবকাঠামোগত উন্নয়ন সহ শিক্ষা,সমাজ ব্যবস্থার উন্নতিই হবে আমার প্রধান লক্ষ্য, ইউনিয়নবাসীর সুখে দুঃখে নিজেকে বিলিয়ে দিতে পারলেই আমার জীবন সার্থক,এবং দলীয় নেতাকর্মীদের কে মূল্যায়ন সহ শ্যামগ্রাম ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের গোলাম হিসেবে নিজেকে উপস্থাপন করবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com