শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তৃণমূল নেতাকর্মীদের নিবেদিতপ্রাণ আবুল বাশার

তৃণমূল নেতাকর্মীদের নিবেদিতপ্রাণ আবুল বাশার

নিজস্ব প্রতিনিধি: আসন্ন মনোহরগঞ্জ উপজেলা বিভিন্ন ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। স্থানীয় এই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিমধ্যে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। এতে করে আওয়ামী লীগের নেতাকর্মীদের দ্বিধাবিবক্তি তৈরি হয়েছে। কেউ কেউ প্রকাশ্যে জানান দিচ্ছে তার প্রর্থীথার কথা আবার,কেউ গোপনে লবিং চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করতে। তৃণমূল ও সাধারণ মানুষের প্রথম পছন্দের স্থানে আছেন বর্তমান মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার।
তিনি কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জের সংসদ সদস্য ও‌ স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী
মোঃ তাজুল ইসলামের আস্থাভাজন ব্যক্তি।

খোঁজ নিয়ে জানা গেছে,বিএনপি জামায়াত জোট সরকারের ডজন খানেক রাজনৈতিক মামলার শিকার হন। কারা বরন করেছেন একাধিকবার। সেনা সমর্থিত সরকারের আমলে আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা মুক্তি আন্দোলনে রাজপথে ছিলেন অগ্রনি সৈনিক তেমনি সংগঠনকে শক্তিশালী করতে কাজ করেছেন বিরামহীন।

তৃণমূলকে চাঙা রাখার পাশাপাশি দলে অনুপ্রবেশ ঠেকাতে দলীয় প্রধান শেখ হাসিনার কঠোর বার্তা দিয়েছেন। ফলে দলের চলমান শুদ্ধি অভিযানের ঢেউ লেগেছে তৃণমূলেও। দলের ত্যাগী ও পোড়খাওয়া নেতাদের খুঁজে করে তাদেরকে মূল্যায়ন করা হবে। আসন্ন মনোহরগঞ্জ উপজেলা ২নং সরসপুর ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের আস্থাভাজন ব্যক্তিত্ব হয়ে উঠেছেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও লক্ষণপুর নুরুল হক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যতম সদস্য সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com