মঙ্গলবার, ০২ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলে খাল বিল শুকিয়ে নেমে এসেছে বিপর্যয়। কালের খবর ঢাকায় ৯ ফ্ল্যাট ২ প্লট পাসপোর্ট অধিদপ্তরের পরিচালকের রাজশাহীর ভদ্রায় ডিসির অনুমোদন নিয়ে চলছে পুকুর ভরাট সিদ্ধিরগঞ্জে দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুমের হুমকি, থানায় অভিযোগ। কালের খবর ডিজিটাল আইনে মামলা দিয়ে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে : বিএফইউজে। কালের খবর সাংবাদিক স্ত্রী প্রধান শিক্ষক মোসাম্মৎ রাশিদা আক্তারের দিত্বীয় মৃত্যুবার্ষিকী। কালের খবর লেবেল কেটে ২০ টাকার সিরাপ ৩৫ টাকায় বিক্রি করায় জরিমানা দিলেন ৩৭ হাজার। কালের খবর সখীপুরে এমপি’র অনুষ্ঠান বর্জনের ঘোষণা, সাংবাদিকদের মৌন মিছিল। কালের খবর আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি। কালের খবর তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর
হবিগঞ্জে ৩ ইটভাটাকে ১৩ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। কালের খবর 

হবিগঞ্জে ৩ ইটভাটাকে ১৩ লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। কালের খবর 

কামরুল হাসান কাজল,হবিগঞ্জ প্রতিনিধি , কালের খবর :   হবিগঞ্জের নবীগঞ্জে ও লাখাইয়ে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও ইট পুড়ানোর লাইসেন্স না থাকায় ৩টি ইটভাটাকে ১৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।গত মঙ্গলবার ১০ নভেম্বর  বিকালে এ অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করে পরিবেশ অধিদপ্তর। অভিযানে সহযোগিতায় ছিল র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল।
সিলেট পরিবেশ অধিদপ্তরের  পরিচালক ইমরান আহমেদ বলেন, নবীগঞ্জের বাংলা বাজার এলাকায় খালেদুর রহমানের গোল্ড স্টার ব্রিকস ফিল্ড ও শফিকুল ইসলামের মেসার্স মাস্টার ব্রিকস ফিল্ড প্রায় ৭ বছর ধরে চলে আসছে। অথচ তারা পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র এবং ইট পুরানোর লাইসেন্স নাই। অভিযোগের দায়ে শফিকুল ইসলামকে ৫ লাখ এবং খালেদুর রহমানকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।অপর দিকে লাখাই উপজেলার তিতাস ব্রিকস ফিল্ডের স্বত্ত্বাধিকারী রেজাউল করিম ভূইয়াকে ৫লাখ টাকা জরিমানা করা হয়েছে।
 নবীগঞ্জের একটি ইটভাটার অবস্থান আবাসিক এলাকায়। আশপাশে দুইটি সরকারি শিক্ষা প্রতিষ্ঠানও রয়েছে। দ্রুত এসব ইটভাটাকে সরিয়ে নেয়ার জন্য এক আদেশ দেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com