বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না- ইন্সপেক্টর শাহাদাৎ। কালের খবর

অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না- ইন্সপেক্টর শাহাদাৎ। কালের খবর

ফতুল্লা প্রতিনিধি, কালের খবর : 

পুলিশকে নিজেদের বন্ধু মনে করে অপরাধ দমনে পুলিশের কাধে কাধে মিলিয়ে সার্বিক ভাবে সহযোগিতা করার আহবান করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাত হোসেন। তিনি বলেন, পুলিশ জনগনের বন্ধু সেই মনমানসিকতা নিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। তাই জনগনের উচিৎ পুলিশের কাছ থেকে দুরে না থেকে বন্ধু সুলফ সম্পর্ক তৈরি করতে হবে। সমাজের অপরাধ দমনে নিরব না থেকে নিঃসার্থ ভাবে সমাজের জন্য কাজ করতে হবে। গুটি কয়েক অপরাধীর জন্য সমাজকে নষ্ট করতে দেয়া যাবে না। অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদের ভয় না পেয়ে তাদেরকে প্রতিহত করার জন্য প্রতিরোধ গড়ে তুলুন। সমাজ থেকে সন্ত্রাস, মাদক, ভূমিদস্যুর দূর্গ গড়ে তোলতে হবে। বুধবার বিকেলে বক্তাবলীর কানাইনগর বেকারী মোড় এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশের আয়োজনে সন্ত্রাস, মাদকের বিরুদ্ধে প্রতিরোধে বিট পুলিশি সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমাদের পুলিশ সুপার স্যার সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। আমরা এসপি স্যারের নির্দেশক্রমে প্রতিটি এলাকায় এলাকায় পুলিশ ও জনগনের দুরত্ব রোধে মানুষের কাছে গিয়ে সরাসরি কথা বলছি। জনগনের সমস্যার কথা শুনে সমাধান দিচ্ছি। অপরাধ দমনে জনগনের সাথে মিলে মিশে কাজ করছি। সমাজে সন্ত্রাস, মাদক ব্যবসা, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। যেখানে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী রয়েছে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করেন সমাজে শান্তিতে বসবাস করেন। মনে রাখবেন একটি পরিবারকে ধ্বংস করতে একজন মাদক সেবী যতেষ্ট। তাই আপনার সন্তানকে মাদকের হাত থেকে রক্ষা করতে হলে সমাজ থেকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সভায় বক্তাবলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য রাসেল চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার এসআই আশিক ইমরান, এসআই মিজানুর রহমান, এএসআই তাজুল ইসলাম, স্থানীয় সমাজ সেবক হাজী আব্দুল গনি, নুর মোহাম্মদ, খোরশেদ মাষ্টার, মুল্লুক চান মাদবর, মোতালিব মাদবর, আব্দুল হালিম,
নাজির হোসেন মাদবর, সিরি মিয়া মাদবর,আইয়ুব আলী, সাইদুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল হোসেন ওরফে লাল কামাল, নুর হোসেন নুরু মিয়া, ছলিম উদ্দিন, মাশফিকুর রহমান শিশির, রফিকুল ইসলাম, আব্দুর রহিম, রাশেদুল ইসলাম সুমন, আক্তার হোসেন, বাদশা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com