শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না- ইন্সপেক্টর শাহাদাৎ। কালের খবর

অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না- ইন্সপেক্টর শাহাদাৎ। কালের খবর

ফতুল্লা প্রতিনিধি, কালের খবর : 

পুলিশকে নিজেদের বন্ধু মনে করে অপরাধ দমনে পুলিশের কাধে কাধে মিলিয়ে সার্বিক ভাবে সহযোগিতা করার আহবান করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাত হোসেন। তিনি বলেন, পুলিশ জনগনের বন্ধু সেই মনমানসিকতা নিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। তাই জনগনের উচিৎ পুলিশের কাছ থেকে দুরে না থেকে বন্ধু সুলফ সম্পর্ক তৈরি করতে হবে। সমাজের অপরাধ দমনে নিরব না থেকে নিঃসার্থ ভাবে সমাজের জন্য কাজ করতে হবে। গুটি কয়েক অপরাধীর জন্য সমাজকে নষ্ট করতে দেয়া যাবে না। অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন তাদের ভয় না পেয়ে তাদেরকে প্রতিহত করার জন্য প্রতিরোধ গড়ে তুলুন। সমাজ থেকে সন্ত্রাস, মাদক, ভূমিদস্যুর দূর্গ গড়ে তোলতে হবে। বুধবার বিকেলে বক্তাবলীর কানাইনগর বেকারী মোড় এলাকায় ফতুল্লা মডেল থানা পুলিশের আয়োজনে সন্ত্রাস, মাদকের বিরুদ্ধে প্রতিরোধে বিট পুলিশি সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আমাদের পুলিশ সুপার স্যার সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। আমরা এসপি স্যারের নির্দেশক্রমে প্রতিটি এলাকায় এলাকায় পুলিশ ও জনগনের দুরত্ব রোধে মানুষের কাছে গিয়ে সরাসরি কথা বলছি। জনগনের সমস্যার কথা শুনে সমাধান দিচ্ছি। অপরাধ দমনে জনগনের সাথে মিলে মিশে কাজ করছি। সমাজে সন্ত্রাস, মাদক ব্যবসা, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। যেখানে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী রয়েছে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করেন সমাজে শান্তিতে বসবাস করেন। মনে রাখবেন একটি পরিবারকে ধ্বংস করতে একজন মাদক সেবী যতেষ্ট। তাই আপনার সন্তানকে মাদকের হাত থেকে রক্ষা করতে হলে সমাজ থেকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সভায় বক্তাবলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য রাসেল চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার এসআই আশিক ইমরান, এসআই মিজানুর রহমান, এএসআই তাজুল ইসলাম, স্থানীয় সমাজ সেবক হাজী আব্দুল গনি, নুর মোহাম্মদ, খোরশেদ মাষ্টার, মুল্লুক চান মাদবর, মোতালিব মাদবর, আব্দুল হালিম,
নাজির হোসেন মাদবর, সিরি মিয়া মাদবর,আইয়ুব আলী, সাইদুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল হোসেন ওরফে লাল কামাল, নুর হোসেন নুরু মিয়া, ছলিম উদ্দিন, মাশফিকুর রহমান শিশির, রফিকুল ইসলাম, আব্দুর রহিম, রাশেদুল ইসলাম সুমন, আক্তার হোসেন, বাদশা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com