রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
৬ শ্যালিকার সঙ্গে সৃজিতের জমজমাট আড্ডা। কালের খবর

৬ শ্যালিকার সঙ্গে সৃজিতের জমজমাট আড্ডা। কালের খবর

কালের খবর রিপোর্ট :

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মিথিলা। তাদের বিয়েটা হয়ে গেছে গত বছরের ৬ ডিসেম্বর। ঘরোয়া আয়োজনেই সাদামাটাভাবে বিয়েটা সেরে ফেলেছিলেন তারা। এ কারণে দুই পরিবারের আত্মীয় ও স্বজনদের মধ্যে জানাশোনার সুযোগ হয়নি।

সেই শূন্যতা পূরণার্থে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করছে দুই পরিবার। কলকতায় সৃজিতের রাজকুটিরে আগামীকাল শনিবার হবে সেই অনুষ্ঠান।

এরই মধ্যে বিবাহোত্তর সংবর্ধনার যাবতীয় প্রস্তুতি সেরে ফেলেছে দুই পরিবার। আমন্ত্রণপত্র ছাপা হয়েছে। সুন্দর শিরোনামও দেয়া হয়েছে বিয়ের কার্ডে– ‘বসন্ত এসে গেছে’।

বিবাহোত্তর সংবর্ধনার নানা আয়োজন চলছে। বোন ও দুলাভাইয়ের বিয়ের সংবর্ধনার আয়োজনের আগে সৃজিতের সঙ্গে আড্ডায় মেতেছেন মিথিলার বোনরা। একজন-দুজন নয়- সৃজিতের শ্যালিকা ছয় জন। আর সেই ছয় শ্যালিকার সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন দুলাভাই সৃজিত।

বিবাহোত্তর সংবর্ধনা উপলক্ষে সৃজিতের বাসায় গিয়ে হাজির হয়েছেন মিথিলার পরিবার। মিথিলার বোনরা এখন সৃজিতের বাসায়। ছয় শ্যালিকাকে নিয়ে আড্ডায় প্রাণবন্ত সময় কাটছে সৃজিতের। ছয় শালির সঙ্গে আড্ডার ছবি পোস্ট করেছেন সৃজিত নিজেই। ইনস্টাগ্রামে ওই ছবি দিয়ে নিজের একটি গানের লাইন ক্যাপশনে জুড়ে দিয়েছেন মিথিলাপতি। লিখেছেন– ‘বোলো না শ্যালিকা তারে, যেও না যেও না প্রিয়।’ ছবিটি মুহূর্তে সৃজিতের ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়েছে।

এদিকে বিবাহোত্তর সংবর্ধনা ঘিরে মিথিলাও বেশ আমুদে। রোববারও সৃজিতের একিট ছবি শেয়ার করে লেখেন– ‘সাদা কালো এই জঞ্জালে ভরা মিথ্যে কথার শহরে, তোমার আমার লাল-নীল সংসার।’

উল্লেখ্য, গত বছরের ৬ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সৃজিত-মিথিলা। ভারতের কলকাতায় অনুষ্ঠিত হওয়া ওই আয়োজনে দুই পরিবারের সদস্যসহ ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

বিয়ের পরই হানিমুন করতে সৃজিত-মিথিলা গিয়েছিলেন সুইজারল্যান্ডে।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখান থেকেই বন্ধুত্ব, এর পর প্রেম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com