বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা পুলিশের অভিযানে অসামাজিক কাজে লিপ্ত থাকায় নারী ও পুরুষ মিলে (১২) জন গ্রেফতার। কালের খবর মুরাদনগরে আনারসে ভোট চেয়ে গণসংযোগ করলেন ব্যারিস্টার অনন। কালের খবর যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর
রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর

রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর

 

মুহাম্মদ আলী, সৌদি আরব প্রতিনিধি, কালের খবর :
বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাই টিভির সফলতার ১৪ পেরিয়ে ১৫ তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সৌদি আরবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯’টায় রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে এ আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয় ।

বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ)এর তত্ত্বাবধানে মাইটিভির সৌদি আরব ব্যুরো চীফ আবদুল হালিম নিহনের সভাপতিত্বে ও মাই টিভির রিয়াদ প্রতিনিধি ছাদেক আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তৃা ছিলেন বাপ্রসাফ প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চান।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বাপ্রসাফ সাধারণ সম্পাদক ও বর্ণ টিভির পরিচালক ফকির আল আমিন।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন বাপ্রসাফ দপ্তর সম্পাদক ও বাংলা ৫২ নিউজ টিভির সৌদি আরব প্রতিনিধি আরিফুল ইসলাম। অনুষ্ঠানে বিশাল আকারের কেক কেটে সকল অতিথি ও প্রবাসী সাংবাদিকরা মাই টিভির ১৫তম জন্মদিনের শুভ সূচনা করা হয়।

মাই টিভিকে শুভেচ্ছা জানিয়ে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন এসএটিভি প্রতিনিধি ফকির হাকিম,তিতাস টিভি প্রতিনিধি আল আমিন নান্নু,আই ওয়ান টিভি প্রতিনিধি তানিয়া আহমেদ, দৈনিক আলোকিত সকালের প্রতিনিধি শাহাদাৎ আল মেহেদী, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি দেলোয়ার হোসেন,প্রবাস পত্রের সম্পাদক ও প্রকাশক শাহাদাৎ হুসাইন,বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর কবির,ওমর ফারুক, ইসলামি চিন্তাবিদ মাওলানা ওসমান গনি রাসেল,প্রকৌশলী আসমাউল হুসাইন,রাকীবুল হুসাইন,সানসিটির ডিএমডি সাখাওয়াত হোসেন আরমান,পরিচালক ব্যাবসায়ী জাকির হোসেন।প্রবাসী বিপুল সংখ্যা বিশিষ্ট জনরা অনুষ্ঠানে উপস্থিত থেকে নৈশভোজে অংশ গ্রহন করেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com