বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
নরসিংদীর দুর্গম চর এলাকায়-সন্রাস-মাদক-ইভটিং প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

নরসিংদীর দুর্গম চর এলাকায়-সন্রাস-মাদক-ইভটিং প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

এম আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী, কালের খবর : নরসিংদী সদর উপজেলা প্রশাসন কতৃক -নরসিংদী সদরের নজরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে-  ১৪ই জানুয়ারী সন্রাস,মাদক,ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন,টেটা যুদ্ধ, জঙ্গিবাদ সহ সকল সামাজিক ব্যাধি প্রতিরোধে আয়োজিত সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

সামাজিক ব্যাধির হোতাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী প্রদান করে উপস্থিত জন সাধারণের উদ্দেশ্য দেয়া বক্তব্যে ডিসি মহোদয় বলেন-ষড়ঋপুর প্রভাব থেকে নিজেদের কে মুক্ত রাখতে অনুরোধ করেন এবং সামাজিক ব্যাধির বিরুদ্ধে সচেতনতার ঢাল গড়ে তুলার জন্য উপস্থিত সকল স্তরের জনগন কে আহবান করেন।
প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সরকারের সর্বোচ্চ সেবা পৌঁছে দেওয়ার প্রত্যায় ব্যাক্ত করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, ভুমি কর্মকর্তা মোঃ শাহাআলম মিয়া,এনডিসি মোঃ শাহরুখ খান, নজরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বাদল সরকার সহ বিভিন্ন পেশাজীবি এবং স্থানীয় নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com