সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী’র ফুডপ্যাক বিতরণ। কালের খবর বন্যা দুর্গত মানুষের পাশে জগন্নাথপুর থানা পুলিশ। কালের খবর খ্যাতিমান সাংবাদিক সানাউল্লাহ নূরীর মৃত্যুবার্ষিকী। কালের খবর কুষ্টিয়ায় এশিয়ান টিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসী হামলা। কালের খবর জগন্নাথপুরে অব্যাহত ভারী বর্ষণ ও ঢলের পানিতে বড় বন্যার শঙ্কা। কালের খবর সম্পত্তি ও জানমালের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। কালের খবর জগন্নাথপুর বন্যার প্রভাবে হাটভর্তি গরু, ক্রেতা কম !! কালের খবর রূপগঞ্জে কারখানার বিষাক্ত পানিতে মরে গেলো ৩ লাখ টাকার মাছ : অসুস্থ অর্ধশতাধিক স্থানীয় বাসিন্দা। কালের খবর মুরাদনগরে  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক  বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কালের খবর বাঘারপাড়ায় জাতীয় রাজস্ব বোর্ডের অর্থায়নে এক,শত শিক্ষার্থী কে বাইসাইকেল প্রদান। কালের খবর
নরসিংদীর দুর্গম চর এলাকায়-সন্রাস-মাদক-ইভটিং প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

নরসিংদীর দুর্গম চর এলাকায়-সন্রাস-মাদক-ইভটিং প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

এম আর মাইনউদ্দীন, মাধবদী, নরসিংদী, কালের খবর : নরসিংদী সদর উপজেলা প্রশাসন কতৃক -নরসিংদী সদরের নজরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে-  ১৪ই জানুয়ারী সন্রাস,মাদক,ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন,টেটা যুদ্ধ, জঙ্গিবাদ সহ সকল সামাজিক ব্যাধি প্রতিরোধে আয়োজিত সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

সামাজিক ব্যাধির হোতাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী প্রদান করে উপস্থিত জন সাধারণের উদ্দেশ্য দেয়া বক্তব্যে ডিসি মহোদয় বলেন-ষড়ঋপুর প্রভাব থেকে নিজেদের কে মুক্ত রাখতে অনুরোধ করেন এবং সামাজিক ব্যাধির বিরুদ্ধে সচেতনতার ঢাল গড়ে তুলার জন্য উপস্থিত সকল স্তরের জনগন কে আহবান করেন।
প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সরকারের সর্বোচ্চ সেবা পৌঁছে দেওয়ার প্রত্যায় ব্যাক্ত করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, ভুমি কর্মকর্তা মোঃ শাহাআলম মিয়া,এনডিসি মোঃ শাহরুখ খান, নজরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বাদল সরকার সহ বিভিন্ন পেশাজীবি এবং স্থানীয় নেতৃবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com