বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ কর্তৃক এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ । কালের খবর

‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ কর্তৃক এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ । কালের খবর

মোঃ শহীদুল্লাহ:
 ‘যতদিন বেঁচে থাকব আমাদের ‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ থেকে স্বেচ্ছায় নিজের ইচ্ছায় অসহায় মানুষদের সহযোগিতা জন্য পাশে থাকব, ইনশাল্লাহ। শুধু শীতবস্ত্রই নয়, বিভিন্ন সমস্যা সমাধানের জন্যও আমরা পাশে থাকার চেষ্টা করব।’

এ মন্তব্য প্রকাশ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টায় ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ‘জামিয়া মাহমুদিয়া ইছহাকিয়া মানিকনগর মাদ্রাসা’র’ এতিম ছাত্রদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে এই শীতবস্ত্র বিতরণের উদ্বোধন শুরু হয়। এর আগে ভিডিও কলের মাধ্যমে মোঃ আসাদুজ্জামার শিশির (এ্যাডমিন স্কোয়াড কমান্ডার, এএসপি, ধলপুর, যাত্রাবাড়ী র‌্যাব-১০) শীতবস্ত্র ক্যাম্পেইণের উদ্বোধন ঘোষনা করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যাত্রাবাড়ী থানার এসআই বিলাল আল-আজাদ, মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হযরত মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মুফতী ইমরানুল বারী সিরাজী (খতিব, পীর ইয়ামেনী জামে মসজিদ, গুলিস্তান), হাফেজ মাওলানা সাইফুল্লাহ (খতিব, মানিকনগর বাইতুন নাহার জামে মসজিদ), মুফতী জাবের কাসেমী (খতীব, মানিকনগর সরদার বাড়ি জামে মসজিদ), মাওলানা বোরহান উদ্দিন ( শিক্ষক, জামিয়া মাহমুদিয়া ইছহাকয়িা মাদ্রাসা) এবং মাদ্রাসার অন্যান্য শিক্ষক মন্ডলী, জনতার মঞ্চ ফাউন্ডেশন এর নবীনগর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ, সাংবাদিক বাবুল ব্যাপারী, সংগঠনের সংবাদ বিষয়ক সম্পাদক মোঃ শহীদুল্লাহ, মোঃ জয় মাহমুদ (প্রতিষ্ঠাতা, ঢাকা ইস্পাহানি কিন্ডার গার্টেন) সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বিলাল-আল আজাদ তাঁর বক্তব্যে সংগঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, আমি অনেক সংগঠন দেখেছি কিন্তু জনতার মঞ্চ ফাউন্ডেশনকে একটু আলাদাভাবে দেখতে পেয়েছি। যেখানে উনারা নিজেদের সংগঠনের সদস্যদের নিজ অর্থায়নে বিভিন্ন অসহায় গরীব, সুবিধা বঞ্চিতদের পাশে সহযোগীতার হাত বাঁড়িয়ে থাকেন। তার জন্য আমি সাধুবাদ জানাই সংগঠনের উদ্যোক্তা এবং প্রতিষ্ঠাতা সাংবাদিক বাবুল ভাইকে। পাশাপাশি সংগঠনের সকল সদস্য এবং নেতৃবৃন্দদের জন্য রইল আমার পক্ষ থেকে অনেক ভালবাসা। তাহাদের এমন মহতি উদ্যোগের জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং এইরকম অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, সংগঠনের বিশেষ উপদেষ্ট মোঃ শুক্কুর মিয়া, মোঃ মাহাবুবুর রহমান (সিনিয়র সহ-সভাপতি), এড. গিয়াস উদ্দিন ভূঁইয়া (সাধারন সম্পাদক), মোঃ জহিরুল ইসলাম হৃদয় (সহ-সভাপতি), খন্দকার সাইদুল (আহবায়ক, সাউথ আফ্রিকা শাখা), মোঃ লিমন ভূঁইয়া (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মোঃ সামিরুল ইসলাম (সদস্য সচিব) প্রমুখ।

অনুষ্ঠান শেষে সকলের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

কালের খবর/বি/শ/বি/ফা

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com