শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত আহত ১

সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত আহত ১

কালের খবর নিউজ:

রোববার দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় যাত্রীবাহী বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশা ৫যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ১জন আহত হয়েছে।
নিহতরা হলেন, সেরাজুল ইসলাম (৩৫), তার স্ত্রী আরিফা খাতুন (৩০), রাজ্জাক (৪০), চালক শামীম রেজা (৩৮), এবং ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি তোতামিয়া (৩৫)।
শাহজাদপুর থানার খাজা গোলাম কিবরিয়া জানান, রোববার দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় বাঘাবাড়ি ব্রীজের পাশে একটি সিএনজি চালিত অটোরিকশা দাড়িয়ে থাকা অবস্থায় যাত্রী উঠাচ্ছিল। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছে ব্রেকফেল করে নিয়ন্ত্রণ হারায় এবং ওই অটোরিকশাকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই ৩জনের মৃত্যু হয়। আহত হয় ৩ জন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেয়ার পথে তোতা এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জনের মৃত্যু হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com