বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
মামলা থেকে নাম কাটানোর কথা বলে ঘুষ দাবি মোহাম্মদপুর থানার দুই পুলিশ প্রত্যাহার। কালের খবর

মামলা থেকে নাম কাটানোর কথা বলে ঘুষ দাবি মোহাম্মদপুর থানার দুই পুলিশ প্রত্যাহার। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

নামের মিলে অন্য ব্যক্তিকে থানায় ধরে আনা ও পরে মামলা থেকে নাম কাটানোর কথা বলে ঘুষ দাবি করায় মোহাম্মদপুর থানার এক এসআই ও এক এএসআইকে গতকাল সোমবার প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তারা হলেন এসআই আলমগীর হোসেন ও এএসআই জাকারিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-কমিশনার ওয়াহিদুল ইসলাম।

তিনি কালের খবরকে  বলেন, মোহাম্মদপুরে কামাল নামে পরোয়ানাভুক্ত এক আসামি ছিলেন।

এসআই আলমগীর নাম ও বাবার নামের মিলের কারণে মোটর মেকানিক মো. কামাল হোসেনকে থানায় নিয়ে আসেন। পরে থানায় ওই ব্যক্তি পরোয়ানাভুক্ত কামাল নন প্রমাণ দেওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। পরে এএসআই জাকারিয়া ও এসআই আলমগীর আটক করা কামালকে মামলা থেকে নাম কাটানোর কথা বলে ঘুষ দাবি করেন। এমন অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে ডিএমপির তেজগাঁও বিভাগ। তদন্তে ঘুষ লেনদেন না হলেও ঘুষ দাবির প্রমাণ পাওয়া যায়। যার পরিপ্রেক্ষিতে এসআই আলমগীর ও এএসআই জাকারিয়াকে সোমবার সকাল থেকে থানার কার্যক্রম থেকে প্রত্যাহার করে ডিএমপিতে সংযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়াসহ বিধি অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।
কামাল কালের খবরকে  বলেন, তিনি মোটরসাইকেল গ্যারেজে কাজ করেন। কয়েক দিন আগে মোহাম্মদপুর থানার এএসআই জাকারিয়া তাকে আটক করে থানায় নেয়।

সেখানে ২০০৯ সালের একটি মামলায় তার নামে গ্রেপ্তারি পরোয়ানা থাকার কথা জানায়। থানায় গিয়ে দেখা যায় নাম ও বাবার নাম মিললেও বয়স মিলছে না। পরে ওসি মুচলেকা রেখে তাকে ছেড়ে দেয়। গত রবিবার মোহাম্মদপুর থানার এসআই আলমগীর তাকে ডেকে মামলা থেকে নাম কাটানোর কথা বলে কিছু টাকা দাবি করে। বিষয়টি একজন সাংবাদিকের মাধ্যমে জানার পর ডিএমপির তেজগাঁও ডিসি অফিসে ডেকে তার জবানবন্দি নিয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com