মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
চট্টগ্রামের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে অতিথি ডটকমের জমকালো ডায়মন্ড সেলিব্রেশন প্রোগ্রাম। কালের খবর শাহজাদপুরে সরিষা আনতে মাঠে যাচ্ছিলেন হাবিব, হঠাৎ বজ্রপাত। কালের খবর চোর চক্রের তিন সদস্য আটক দুটি মটরসাইকেল উদ্ধার কালের খবর টেকনাফে লক্ষাধিক ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক। কালের খবর একুশের বই মেলায় রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন। কালের খবর রাজধানীর ওয়ারী বিভাগে থানা পুলিশের অভিযানে ১৪ ছিনতাইকারী গ্রেফতার। কালের খবর বাঘারপাড়ায় কৃষকের ৩ লাখ টাকার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা”। কালের খবর নদীর মাঝখানে গাছ পড়ে নড়াইলের সাথে বসুন্দিয়া-বাঘারপাড়ার যোগাযোগ বিচ্ছিন্ন” সাপাহারে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। কালের খবর অমর ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ফয়জুর রহমান বাদল এমপি । কালের খবর
৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

কালের খবর রিপোর্ট  : 

গাজীপুর টঙ্গী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যব-১। সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যব-১ জানান, মরকুন টিএন্ডটি বাজার এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এরা হলো- প্রদীপ লাল দাস ও আবু তাহের মিয়া। তাদের কাছ থেকে ২ টি মোবাইল ফোন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রদীপ লাল জানায়, প্রদীপ লাল দাস পেশায় একজন চালক। ২০ বছর ধরে সে দেশের বিভিন্ন এলাকায় ট্রাক চালায়। ২ মাস পূর্বে সে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের চালক হিসেবে নিযুক্ত হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের সামনের বডির মধ্যে গোপন প্রকোষ্ঠ তৈরী করে। তার ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়। প্রকোষ্ঠটি বাইরের দিক থেকে বুঝার উপায় নেই। ভেতরে বিশেষ স্কু ও নাটের মাধ্যমে প্রকোষ্ঠ খুলে মাদক পরিবহন করত। গাঁজার চালানটি হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার দুর্ঘম পাহাড়ি এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসে।

ভারত থেকে আনার পর চুনারুঘাট সাতছড়ি পাহাড়ে ওই মাদকদ্রব্যের চালান সে তার গাড়ীর গোপন প্রকোষ্ঠে রেখে দেয়। পরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার অলিপুর বাজার থেকে ধানের চালান সংগ্রহ করে কাভার্ডভ্যানটিতে ধান লোড করে। ধানগুলো গাজীপুরের মাওনায় আনলোড করার পর গাজীপুর জেলার শ্রীপুরে গাঁজার চালানটি হস্তান্তর করার কথা ছিল। তার বাড়ি চুনারুঘাটে। আবু তাহের পেশায় একজন ট্রাক্টর চালক। ট্রাক্টরের ভাড়া অপেক্ষাকৃত কম থাকায় সে তার গ্রামের প্রদীপকে কাজ দেয়ার জন্য বলে। প্রদীপ এই সুযোগে তাকে মাদক ব্যবসায় সহযোগীতা করার প্রস্তাব দিলে রাজি হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com