রবিবার, ২২ মে ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চলনবিলের তাড়াশে চলছে ‘পীরের বোয়াল মাছ’ নিধনের মহোৎসব। কালের খবর সীতাকুণ্ডে শিশু চুরির ঘটনা সাজানো, তিনদিন পর উদ্ধার। কালের খবর টেকেরহাটে ভূমিহীনদের অধিকার আদায়ের স্বার্থে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত। কালের খবর সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে যাত্রাবাড়ীতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন। কালের খবর যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর
৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার । কালের খবর

কালের খবর রিপোর্ট  : 

গাজীপুর টঙ্গী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যব-১। সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যব-১ জানান, মরকুন টিএন্ডটি বাজার এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এরা হলো- প্রদীপ লাল দাস ও আবু তাহের মিয়া। তাদের কাছ থেকে ২ টি মোবাইল ফোন ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রদীপ লাল জানায়, প্রদীপ লাল দাস পেশায় একজন চালক। ২০ বছর ধরে সে দেশের বিভিন্ন এলাকায় ট্রাক চালায়। ২ মাস পূর্বে সে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের চালক হিসেবে নিযুক্ত হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখে ফাঁকি দিয়ে মাদক পরিবহনের জন্য কাভার্ডভ্যানের সামনের বডির মধ্যে গোপন প্রকোষ্ঠ তৈরী করে। তার ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়। প্রকোষ্ঠটি বাইরের দিক থেকে বুঝার উপায় নেই। ভেতরে বিশেষ স্কু ও নাটের মাধ্যমে প্রকোষ্ঠ খুলে মাদক পরিবহন করত। গাঁজার চালানটি হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার দুর্ঘম পাহাড়ি এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসে।

ভারত থেকে আনার পর চুনারুঘাট সাতছড়ি পাহাড়ে ওই মাদকদ্রব্যের চালান সে তার গাড়ীর গোপন প্রকোষ্ঠে রেখে দেয়। পরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার অলিপুর বাজার থেকে ধানের চালান সংগ্রহ করে কাভার্ডভ্যানটিতে ধান লোড করে। ধানগুলো গাজীপুরের মাওনায় আনলোড করার পর গাজীপুর জেলার শ্রীপুরে গাঁজার চালানটি হস্তান্তর করার কথা ছিল। তার বাড়ি চুনারুঘাটে। আবু তাহের পেশায় একজন ট্রাক্টর চালক। ট্রাক্টরের ভাড়া অপেক্ষাকৃত কম থাকায় সে তার গ্রামের প্রদীপকে কাজ দেয়ার জন্য বলে। প্রদীপ এই সুযোগে তাকে মাদক ব্যবসায় সহযোগীতা করার প্রস্তাব দিলে রাজি হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com