শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর উপজেলা নির্বাচনে রায়পুরা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দুলুর প্রার্থীতা ঘোষণা। কালের খবর
রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গ্রেপ্তারকৃত নারীর নাম আসমা আক্তার মুন্নি (৩৪)।

গতকাল রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া থেকে সেই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

ইয়াবাসহ নারীকে গ্রেপ্তারের বিষয়টি কালের কণ্ঠকে জানান র‌্যাব-২ এর উপ-অধিনায়ক ও সদর কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আলী।

তিনি বলেন, রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ায় অভিযান চালিয়ে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সেই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বিরুদ্ধে তুরাগ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই নারীকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ বিষয়ে তুরাগ থানার ওসি ‍নুরূল মোত্তাকিন কালের কণ্ঠকে বলেন, ইতিমধ্যেই ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।
হাসিনা

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com