মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধান শিক্ষিকার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, তদন্ত করছে দুদক ও মাউশি। কালের খবর তাড়াশে সেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত। কালের খবর যশোর সদরে ইউপি নির্বাচন ৫ জানুয়ারি। কালের খবর কুমড়া বড়ি তৈরি করতে ব‍্যস্ত তাড়াশের কারিগররা। কালের খবর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় চেয়ারম্যান প্রর্থীসহ আহত ২০-অফিস ভাংচুর। কালের খবর যশোর সদর হাসপাতালে দালালদের কাছে জিম্মি রোগীরা। কালের খবর উৎপাদনে নতুন ‘দেশি মুরগি’, ৮ সপ্তাহে হবে এক কেজি। কালের খবর ইউপি নির্বাচনে শাহজাদপুরের ১০ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা। কালের খবর যশোরের শার্শায় শোকজের জবাবের আগেই যুবলীগ নেতা বহিষ্কার! কালের খবর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত। কালের খবর
রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গ্রেপ্তারকৃত নারীর নাম আসমা আক্তার মুন্নি (৩৪)।

গতকাল রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া থেকে সেই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

ইয়াবাসহ নারীকে গ্রেপ্তারের বিষয়টি কালের কণ্ঠকে জানান র‌্যাব-২ এর উপ-অধিনায়ক ও সদর কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আলী।

তিনি বলেন, রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ায় অভিযান চালিয়ে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সেই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বিরুদ্ধে তুরাগ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই নারীকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ বিষয়ে তুরাগ থানার ওসি ‍নুরূল মোত্তাকিন কালের কণ্ঠকে বলেন, ইতিমধ্যেই ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।
হাসিনা

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com