বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গ্রেপ্তারকৃত নারীর নাম আসমা আক্তার মুন্নি (৩৪)।

গতকাল রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া থেকে সেই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

ইয়াবাসহ নারীকে গ্রেপ্তারের বিষয়টি কালের কণ্ঠকে জানান র‌্যাব-২ এর উপ-অধিনায়ক ও সদর কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আলী।

তিনি বলেন, রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ায় অভিযান চালিয়ে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সেই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বিরুদ্ধে তুরাগ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই নারীকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ বিষয়ে তুরাগ থানার ওসি ‍নুরূল মোত্তাকিন কালের কণ্ঠকে বলেন, ইতিমধ্যেই ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।
হাসিনা

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com