শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির!। কালের খবর কুষ্টিয়ায় নারী মাদক ব্যবসায়ী আটক। কালের খবর সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা গেছেন। কালের খবর আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন। কালের খবর বাঘারপাড়ার দরাজহাটে শিবমন্দির থেকে যুবকের লাশ উদ্ধার। কালের খবর অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর বাহারের নিয়ন্ত্রণে কুমিল্লার রাজনীতি। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা। কালের খবর বাঘারপাড়ায় শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (PFG) কমিটি গঠন”। কালের খবর গাছে গাছে আমের মুকুল, মৌ মৌ ঘ্রাণে ব্যকুল মানুষ। কালের খবর
রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

রাজধানীর তুরাগে ৪৩ হাজার ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার । কালের খবর

কালের খবর রিপোর্ট :

রাজধানীর তুরাগ থানা এলাকা থেকে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবাসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গ্রেপ্তারকৃত নারীর নাম আসমা আক্তার মুন্নি (৩৪)।

গতকাল রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়া থেকে সেই নারীকে গ্রেপ্তার করে র‌্যাব।

ইয়াবাসহ নারীকে গ্রেপ্তারের বিষয়টি কালের কণ্ঠকে জানান র‌্যাব-২ এর উপ-অধিনায়ক ও সদর কম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আলী।

তিনি বলেন, রবিবার বিকাল ৪টার দিকে রাজধানীর তুরাগ থানাধীন কামারপাড়ায় অভিযান চালিয়ে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সেই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বিরুদ্ধে তুরাগ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সেই নারীকে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ বিষয়ে তুরাগ থানার ওসি ‍নুরূল মোত্তাকিন কালের কণ্ঠকে বলেন, ইতিমধ্যেই ওই নারীকে আদালতে পাঠানো হয়েছে।
হাসিনা

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com