সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর
আজ মুক্ত হচ্ছে সাফার ”গন কেইস”

আজ মুক্ত হচ্ছে সাফার ”গন কেইস”

কালের খবর ডেস্ক :

সময়ের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবির অভিনীত ও অনম বিশ্বাস পরিচালিত ওয়েব সিরিজ ”গণ কেইস” আজ মুক্ত হবে গ্রামীনফোনের ওয়েব প্লাটফর্ম বায়োস্কোপে। এই ওয়েব সিরিজে সাফা কবির জুটি বেঁধে অভিনয় করেছেন ”স্বপ্নজাল”খ্যাত অভিনেতা ইয়াশ রোহানের বিপরীতে।

জানা গেছে,”গন কেইস” সাত পর্বের একটি ওয়েব সিরিজ। এর প্রতি পর্বের দৈর্ঘ্য ২০ মিনিটের মতো। এর গল্প গড়ে উঠেছে একটি মেয়ে ও একটি ছেলের ব্রেকআপ, ব্ল্যাকমেইল ও প্রতিশোধ নিয়ে।

ওয়েব সিরিজটিতে ইয়াশ-সাফা ছাড়াও আরও অভিনয় করেছেন নূরে আলম নয়ন, ইকবাল, আদনান অদীব খান, সাইফ ইমাম, ওহি, কৃতিকা, তাপু, অন্ত আজাদ ও বাবলু। ওয়েব সিরিজটির গল্প লিখেছেন অনম বিশ্বাস, কায়েনাত আহমেদ ও আদনান আদীব খান। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস, মুহম্মদ আবু রাজীন, আদনান আদীব খান এবং এম আর মুকুট।

ওয়েব সিরিজটিতে কয়েকটি গানও শুনতে পাবেন দর্শক। গানের কথা লিখেছেন অনম বিশ্বাস নিজেই। কন্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com