শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরের কেশবপুরে শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে (পিএফজি, র) সভা অনুষ্ঠিত। কালের খবর রায়পুরার ছাত্রলীগ নেতা মামুনকে জড়িয়ে মিথ্যা ও হয়রানি মূলক ধর্ষণ মামলাসহ একাধিক মামলা করায় সর্বমহলে নিন্দা। কালের খবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৫৬ ধারার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে.প্রধান অতিথি সিএমপি কমিশনার। কালের খবর সহিংসতা নয়-শান্তির জন্য আমরা-এই শ্লোগান কে সামনে রেখে বাঘারপাড়ায় অনুষ্ঠিত হলো (পিএফজির) সম্মিলিত কার্যক্রম ও পরিকল্পনা প্রণয়ন সভা। কালের খবর ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সাময়িক বরখাস্ত। কালের খবর বাঘারপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক। কালের খবর যুবদের নেতৃত্বে সঠিক কর্মপরিকল্পনা গ্রহনের ফলে , সমাজে সহিংসতা নিরসন ও শান্তি স্থাপন হতে পারে। কালের খবর কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর
নরসিংদীর পাঁচটি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ২৩ প্রার্থী। কালের খবর

নরসিংদীর পাঁচটি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ২৩ প্রার্থী। কালের খবর

নরসিংদী ব্যুরো অফিস ও প্রতিনিধি, কালের খবর :

নরসিংদী জেলায় ৬ টি উপজেলা হলেও সংসদীয় আসন ৫ টি। এই পাঁচটি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ২৩ প্রার্থী।

গত শুক্রবার থেকে রবিবার পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নরসিংদী-১ (সদর ও পলাশের একাংশ) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনজন। তারা হলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সভপতি জি এম তালেব হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্টা আইয়ুব খান।

নরসিংদী-২ (পলাশ ও সদরের একাংশ) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন দুজন। তারা হলেন, পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, দৈনিক সংবাদের সম্পাদক আলতামাশ কবির মিশু।

নরসিংদী-৩ (শিবপুর) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৫ জন। তারা হলেন, বর্তমান সাংসদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. সিরাজুল ইসলাম মোল্লা, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি জহিরুল হক ভূঞা মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সৈয়দ ফজলুর রহমান ও শিখা ভূইয়া।

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৬ জন। তারা হলেন, বর্তমান সাংসদ ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও যুবলীগের সাবেক চেয়ারম্যান অ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মনোহরদী উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম খান বীরু, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আব্দুর রউফ সরদার, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা অহিদুল হক আসলাম সানী, যুবলীগের উপশিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য কর্নেল (অব) আব্দুর রউফ বীর বিক্রম।

নরসিংদী-৫ (রায়পুরা) আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন ৭ জন। তারা হলেন, বর্তমান সাংসদ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, তার ছেলে রাজিব আহমেদ পার্থ ও ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ বাচ্চু, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, আওয়ামী লীগের নির্বাহী কমিটি সদস্য অ্যাড. রিয়াজুল কবীর কাউছার, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোহাম্মদ সামছুল হক, ব্যারিস্টার তৌফিকুর রহমান।

এ বিষয়ে নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ দল। তাই এখানে মনোনয়নপ্রত্যাশী একাধিক হবে এটাই স্বাভাবিক। তবে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করব। কারণ আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে মনোনয়ন পাওয়ার আগ পর্যন্ত। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে প্রতিহিংসা নয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com