শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
নবীনগরে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাপঁ দিয়ে এক যুবকের মৃত্যু। কালের খবর

নবীনগরে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাপঁ দিয়ে এক যুবকের মৃত্যু। কালের খবর

নবীনগর থেকে মো: কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের ভৈরবনগর গ্রামে বুধবার (১/৮) সকালে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ হারায় মোজাম্মেল হক(৩২)। সে ওই গ্রামের মহরম আলীর ছেলে।
এলাকাবাসী জানায়, দীর্ঘ দিনের এলাকায় আদিপত্য ও শত্রুতার জের ধরে বিএনপির নেতা শহীদ মেম্বার ও আ’লীগের নেতা মদন মেম্বারের গ্রুপের মধ্যে হামলা মামলা চলে আসছে।

বুধবার সকালে শহীদ মেম্বারের লোকজন মদন মেম্বারের লোকজনের উপর হামলা চালালে প্রাণ বাচাঁতে মদন মেম্বারের ভাতিজা মোজাম্মেল বাড়ির পাশে নদীতে ঝাঁপ দিলে আর ভেসে উঠেনি। পরে স্থানীয় লোকজন তাকে নদী থেকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করে। এ খবর পেয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদারের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com