শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এয়ারপোর্টে শুল্ক না দিয়ে বিদেশ থেকে আনা যাবে যে জিনিসগুলো। কালের খবর মুরাদনগরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগে যুবক গ্রেপ্তার। কালের খবর ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর প্রধানমন্ত্রীর উপহার সহ, বিভিন্ন ব‍্যক্তি ও প্রতিষ্টানেের শীতবস্ত্র বিতরণ অব‍্যাহত। কালের খবর তাড়াশ উপজেলার মাটি ও আবহাওয়া অনুকূল ভাল থাকায় খিরা চাষে ঝুঁকছেন কৃষকরা। কালের খবর শেখ মনি কিশোর ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন। কালের খবর হাইকোর্টের নির্দেশ অমান্য করে মুরাদনগরে ইউএনও’র তদন্ত : এলাকায় তোলপাড়। কালের খবর নবীনগরে সাংবাদিকের সাথে পল্লী বিদ্যুৎ ডি জি এম এর অশুভ আচরণে সাংবাদিকদের নিন্দার ক্ষোভ। প্রেমের টানে মেয়ের জামায়কে নিয়ে শ্বাশুড়ি উধাও। কালের খবর কুষ্টিয়ায় আড়াই মাসে সরকারি ধান সংগ্রহ এক ছটাকও হয়নি। কালের খবর
নবীনগরে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাপঁ দিয়ে এক যুবকের মৃত্যু। কালের খবর

নবীনগরে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাপঁ দিয়ে এক যুবকের মৃত্যু। কালের খবর

নবীনগর থেকে মো: কবির হোসেন, কালের খবর : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের ভৈরবনগর গ্রামে বুধবার (১/৮) সকালে প্রতিপক্ষের হামলায় প্রাণ বাচাঁতে নদীতে ঝাঁপ দিয়ে প্রাণ হারায় মোজাম্মেল হক(৩২)। সে ওই গ্রামের মহরম আলীর ছেলে।
এলাকাবাসী জানায়, দীর্ঘ দিনের এলাকায় আদিপত্য ও শত্রুতার জের ধরে বিএনপির নেতা শহীদ মেম্বার ও আ’লীগের নেতা মদন মেম্বারের গ্রুপের মধ্যে হামলা মামলা চলে আসছে।

বুধবার সকালে শহীদ মেম্বারের লোকজন মদন মেম্বারের লোকজনের উপর হামলা চালালে প্রাণ বাচাঁতে মদন মেম্বারের ভাতিজা মোজাম্মেল বাড়ির পাশে নদীতে ঝাঁপ দিলে আর ভেসে উঠেনি। পরে স্থানীয় লোকজন তাকে নদী থেকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষনা করে। এ খবর পেয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদারের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com