মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আতাউস সামাদ ছিলেন একটি প্রতিষ্ঠান তাড়াশ চলন বিলে নৌকা ভ্রমণের নামে চলছে অশ্লীলতা!। কালের খবর ডেমরায় আঞ্জুমান আরা মিতু হত্যার রহস্য উম্মোচন চ্যাম্পিয়ন চা-পাতা দিয়ে তৈরী চা মাসে ৭৫ হাজার টাকা বিক্রি করে স্বাবলম্বী আনোয়ারা। কালের খবর “নবজাগরণ “( নসাস) আত্মপ্রকাশ : আহবায়ক অলিদ তালুকদার ও সদস্য সচিব এডভোকেট স্বপ্নীল। কালের খবর ফিলিপাইন জাতের আখ চাষে চেয়ারম্যানের সফলতা। কালের খবর জাতিসংঘে এবারও বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। কালের খবর প্রথম ধাপের ১৬১ ইউপি নির্বাচনের প্রচারণা শেষ। কালের খবর যশোরে গ্রাম ডাক্তার কল্যান সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত। কালের খবর শিক্ষামন্ত্রীর অনুষ্ঠানে হট্টগোল : মন্ত্রী চলে যাওয়ার পর রাগ উগড়ে দিলেন এমপি মনু। কালের খবর
দৈনিক দিনকালের সিনিয়র সাব এডিটর মোস্তাক এলাহী বাদশার ইন্তেকাল : দৈনিক কালের খবরের সম্পাদকের শোক। কালের খবর

দৈনিক দিনকালের সিনিয়র সাব এডিটর মোস্তাক এলাহী বাদশার ইন্তেকাল : দৈনিক কালের খবরের সম্পাদকের শোক। কালের খবর

কালের খবর রিপোর্ট : দৈনিক দিনকালের সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশা (৪৭) মস্তিষ্কের রক্তক্ষরণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। গত রবিবার রাত সোয়া ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। অসুস্থ বাদশা তিন দিন আগে দ্বিতীয়বার মস্তিষ্কে রক্তক্ষরণ ও হৃদরোগে আক্রান্ত হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই শিশুকন্যা, অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

: মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক : দৈনিক দিনকাল পত্রিকার সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘দৈনিক দিনকাল পত্রিকার সিনিয়র সাব-এডিটর ও জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মোস্তাক এলাহী বাদশার মৃত্যু সংবাদে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।

নিজ কর্মের প্রতি গভীর দায়িত্ববোধের কারণে তিনি সহকর্মীদের সবার নিকট অত্যন্ত প্রিয় ছিলেন। দোয়া করি, মহান রাব্বুল আলামীন যেন মরহুম মোস্তাক এলাহী বাদশাকে বেহেস্ত নসিব এবং গভীর শোকে ম্রিয়মাণ পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

: বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। : সাংবাদিক বাদশার মৃত্যুতে দিনকালের ভারপ্রাপ্ত সম্পাদক ড. রেজোয়ান সিদ্দিকীসহ সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী এবং দিনকাল ইউনিট চিফ আবুল হোসেন খান মোহন ও ডেপুটি চিফ রাশেদুল হক, দিনকাল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি এসএম শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী গভীর শোক প্রকাশ করেছেন।

মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে -দৈনিক কালের খবর ও সাপ্তাহিক অপরাধ দূর্গের -সম্পাদক-এম আই ফারুক আহমেদ, গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন। 

বাদশার ভাই লিটন ও ফুপা শ্বশুর সাংবাদিক জ.ই. বুলবুল জানিয়েছেন, গতকাল সোমবার দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার গ্রামের বাড়িতে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, মোস্তাক এলাহী বাদশা বাংলা একাডেমি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, সাব এডিটর কাউন্সিল ও নর্থ বেঙ্গল জার্নালিস্ট এসোসিয়েশনের জ্যেষ্ঠ সদস্য। তিনি পাটগ্রাম প্রেস ক্লাবেরও উপদেষ্টা।

: তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মো. শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। বিশিষ্ট সাংবাদিক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ সাংবাদিক মোস্তাক এলাহী বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আব্দুল্লাহ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ও কুটির শিল্পবিষয়ক সম্পাদক, রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি রইচ আহমেদ, রংপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালেকুজ্জামান সালেক, সহ-সভাপতি মোহাম্মদ নূরুজ্জামান, সেক্রেটারি সরকার মাজহারুল মান্নান, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রংপুরের সভাপতি জাহিদ হোসেন লুসিড, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রংপুর সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক হারুন- উর রশিদ সোহেল প্রমুখ। এছাড়া রংপুর ও লালমনিরহাটের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন। : :

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com