মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘারপাড়ায় কয়েক দিনের ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে ফসলের মাঠ ও বাড়ি ঘর। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন। কালের খবর নবীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের কাছে নতুন ঘর হস্তান্তর। কালের খবর নবগঠিত জেলা আওয়ামীলীগের কমিটিকে স্বাগত জানিয়ে ফুলবাড়ীতে মিছিল সমাবেশ। কালের খবর শ্রীমঙ্গলের আরও ৩শ’ গৃহহীন পরিবারের স্বপ্ন পূরণ। কালের খবর সব নৌযানের রুট পারমিট বাধ্যতামূলক হচ্ছে। কালের খবর কামরাঙ্গীরচরে কিশোর গ্যাং হোতা মাসুদ মিন্টু ককটেলসহ গ্রেফতার। কালের খবর নবীনগরের নাটঘরে ফসলি জমির পানি চলাচলের সরকারী জায়গা দখলের হিড়িক। কালের খবর তাড়াশে নওগাঁ হাটে নৈরাজ্য : ইজারাদারকে কারণ দর্শানোর নোটিশ। কালের খবর দশমিনায় আইনজীবীদের মানববন্ধন।
গলায় রক্তক্ষরণ, গাইতে পারছেন না শাকিরা

গলায় রক্তক্ষরণ, গাইতে পারছেন না শাকিরা

ফাইল ছবি

গেল দুই মাস ধরে শাকিরার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। বিশেষ করে তার গলায় একাধিকবার রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীত চর্চার ফলে জনপ্রিয় এই পপতারকা পড়েছেন বিপাকে। চিকিৎসকের পরামর্শে শাকিরা এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন বলে জানা গেছে। এমনকি গান গাওয়া থেকে বিরত থাকছেন তিনি। ঠিকমত কথা বলতে বারণ করা হয়েছে তাকে।

এদিকে শাকিরার ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ শুরু হওয়ার কথা ছিল ৮ নভেম্বর। গত ২৭ জুন এই সফরের ঘোষণা দেন শাকিরা। পরিকল্পনা অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত শাকিরার এই সংগীত সফরে ইউরোপ ও আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট হবে।

পাঁচ মাস ধরে এই সংগীত সফরের জন্য প্রস্তুতি নিয়েছিলেন শাকিরা। আর তাতেই ঘটেছে বিপত্তি। এ অবস্থায় কোনোভাবেই তার পক্ষে কনসার্টে অংশ নেওয়া সম্ভব না। তাই ইউরোপে যারা কনসার্টের টিকিট কিনেছিলেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করে শাকিরা তার ফ্যান পেজে স্ট্যাটাস দিয়েছেন।

শাকিরার পুরো নাম শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। গোটা পৃথিবী তাকে শাকিরা নামেই চেনেন। এই কলম্বিয়ান তারকা দুইবার গ্র্যামি অ্যাওয়ার্ড, সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সংগীত প্রযোজক এবং নৃত্যশিল্পী তিনি। শুধু গুণেই নয়, রূপেও অনন্যা শাকিরা। পৃথিবীর অন্যতম আবেদনময় শিল্পী হিসাবে দারুণ জনপ্রিয় ৪০ বছর বয়সী এই তারকা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com