বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া সাব-রেজিস্ট্র্রি অফিসে জাল দলিলের ছড়াছড়ি। কালের খবর সিদ্ধিরগঞ্জে প্রাণ বল্লভ মিষ্টান্ন ভান্ডারে অভিযান : ১ লাখ জরিমানা। কালের খবর ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার সাফল্য। কালের খবর ঝিনাইদহে দুই পৌরসভায় আ’লীগ প্রার্থী জয়ী। কালের খবর ফুলেল শুভেচ্ছায় আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপূর্তি পালিত। কালের খবর পদ্মা সেতু রেল সংযোগ নির্মাণ : পাল্টে যাবে যশোরের বসুন্দিয়ার চিত্র। কালের খবর যাত্রাবাড়িতে সকাল-বিকাল চলে বৈঠক আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা উজ্জীবিত। কালের খবর দক্ষিণ সুরমায় ভয়াবহ দুর্ঘটনা ১১ জন নিহত। কালের খবর শ্রদ্ধা আর ভালবাসায় পালিত হল এমপি রহমত আলীর মৃত্যু বার্ষিকী। কালের খবর কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংর্ঘষে তিন জন নিহত। কালের খবর
পাকিস্তানে নিষিদ্ধ মাহিরার ছবি

পাকিস্তানে নিষিদ্ধ মাহিরার ছবি

ফাইল ছবি

পাকিস্তানি তারকা মাহিরা খান। বলিউডে তার অভিষেক ঘটেছিলো বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে। ‘রেইস’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন এ তিনি। এরপর থেকে বলিউডে এই নায়িকার চাহিদা বেড়েছে।

তবে সময়টা ভালো যাচ্ছেনা এ তারকার। সম্প্রতি বলিউড তারকা রনবীর কাপুরের সাথে ধুমপানের একটি ছবি নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন তিনি। এবার পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে তার একটি ছবি।

‌‘ভার্না’ শিরোনামের ছবিটিতে একজন ধর্ষিতার ভূমিকায় অভিনয় করেন মাহিরা খান। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানি নায়ক হারুন শহিদ। জানা গেছে, ছবিটিতে অযাচিতভাবে ধর্ষণকে তুলে ধরা হয়েছে দাবি করে ছবিটি নিষিদ্ধ করেছে পাকিস্তান সেন্সরবোর্ড।

তবে ছবিটির পরিচালক শোয়াইব মনসুর জানিয়েছেন, গল্পের তাগিদেই দৃশ্যটির চিত্রায়ন করা হয়েছে। পাকিস্তান সেন্সর বোর্ডের এমন আচরণে বিস্মিত তিনি।

এদিকে ছবি আটকে দেয়ার সিদ্ধান্তে দেশটিতে সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান সেন্সর বোর্ড। এমন সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন অনেক পাকিস্তানি তারকারাও।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com