রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর গ্রামগঞ্জে বইছে ভোটের হাওয়া। কালের খবর নেত্রকোনায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের ছাত্রাবাস উদ্বোধন করেন, এমপি,হাবিবা রহমান খান শেফালী। কালের খবর হরিণাকুন্ডুতে বাসের ধাক্কায় যুবক নিহত। কালের খবর বিরামপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত। কালের খবর ফ্রিডম মানিকের শীষ্য সোহেল ও রানা পদ পেতে সক্রিয় যুবলীগে। কালের খবর শ্রীমঙ্গলের কুখ্যাত আসমার আস্তানা থেকে পতিতাসহ খদ্দের আটক। কালের খবর অবৈধ কয়লার ডাম্পিং পরিবেশ বিপর্যয়ের শঙ্কা ভোগান্তিতে এলাকাবাসী
নবীনগরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করেন—– ইউএনও মোহাম্মদ মাসুম

নবীনগরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করেন—– ইউএনও মোহাম্মদ মাসুম

 

 

মোঃ কবির হোসেন, নবীনগর, কালের খবর :

বাংলাদেশ এলডিসি স্ট্যাটাস থেকে উত্তরন উপলক্ষে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার(২০/৩) দুপুরে স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ মাসুম।উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মোঃআব্দুল মালেকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,প্রেসক্লাব সভাপতি মাহাবুব আআলম লিটন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি সঞ্জয় সাহা,স্বাস্থ্য পরিদর্শক মোঃ ইদ্রিস,হাবিবুর রহমান প্রমূখ।সঞ্চালনায় ছিলেন সিএইচসিপির সভাপতি মাসুদ রানা।
বক্তারা বলেন,বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে অর্জন এই স্বীকৃতি ধরে রাখার জন্য স্বাস্থ্য সেবার মান উন্নত ও গ্রামের ক্লিনিকগুলো খোলা রেখে সেবা দিলে অবশ্যই দেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে।

কালের খবর -/এস বি এস

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com