রবিবার, ১৬ মে ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই সেকেন্ডে আলজাজিরার কার্যালয় গুড়িয়ে দিল ইসরাইল (ভিডিও) ধীরে ধীরে উন্নতি হচ্ছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা : মির্জা ফখরুল ইসলাম। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনের। কালের খবর মুন্সীগঞ্জ লৌহজং মাওয়া শিমুলিয়া ঘাটে ঘর মুখো মানুষের জনসমুদ্র। কালের খবর আসসালামু আলাইকুম, আমি শেখ হাসিনা, দেশবাসীকে শুভেচ্ছা। কালের খবর শাহজাদপুরে লাখো মানুষের পাশে এমপি হাসিবুর রহমান স্বপন। কালের খবর বেনাপোল সীমান্তে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি উদ্ধার। কালের খবর বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বের বিভিন্ন দেশ অনুসরণ-অনুকরণ করছে : ক্যাপ্টেন তাজ। কালের খবর বোয়ালমারীতে লিল্লাহ বোডিং ও এতিমখানার ভবন নির্মাণ কাজের উদ্বোধন। কালের খবর ঢাকা জেলা প্রশাসক ৩০০শত পরিবারকে দিলেন প্রধানমন্ত্রীর উপহার। কালের খবর
মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

কালের খবর প্রতিবেদক: টেকনাফ উপজেলার সেন্ট মার্টিন থেকে আড়াই বস্তা ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। বস্তাগুলোর ভেতরে প্রায় পাঁচ লাখ পিস ইয়াবা ছিল, যার বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা।
শনিবার সকালে কোস্টগার্ড টেকনাফ ও সেন্ট মার্টিন স্টেশনের টহলদল যৌথ অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটির নিচ থেকে বস্তাগুলো উদ্ধার করা হয়।কোস্টগার্ড টেকনাফ স্টেশনের কমান্ডার লে. ফয়জুল ইসলাম মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ শনিবার সকালে কোস্টগার্ড অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটি খুঁড়ে ওই ইয়াবা ভর্তি বস্তাগুলো পাওয়া যায়।
তিনি আরও জানান, কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধার করা ইয়াবাগুলোর বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে উদ্ধারকৃত ইয়াবাগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com