বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরলো বাড়ী। কালের খবর শহীদদের স্মরণ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। কালের খবর
মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

কালের খবর প্রতিবেদক: টেকনাফ উপজেলার সেন্ট মার্টিন থেকে আড়াই বস্তা ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। বস্তাগুলোর ভেতরে প্রায় পাঁচ লাখ পিস ইয়াবা ছিল, যার বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা।
শনিবার সকালে কোস্টগার্ড টেকনাফ ও সেন্ট মার্টিন স্টেশনের টহলদল যৌথ অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটির নিচ থেকে বস্তাগুলো উদ্ধার করা হয়।কোস্টগার্ড টেকনাফ স্টেশনের কমান্ডার লে. ফয়জুল ইসলাম মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ শনিবার সকালে কোস্টগার্ড অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটি খুঁড়ে ওই ইয়াবা ভর্তি বস্তাগুলো পাওয়া যায়।
তিনি আরও জানান, কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধার করা ইয়াবাগুলোর বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে উদ্ধারকৃত ইয়াবাগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com