বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোরে অভাবের তাড়নায় সন্তানদের নিয়ে পিত্রালয়ে স্ত্রী-আত্মহত্যার চেষ্টা স্বামীর। কালের খবর সিরাজগঞ্জের শাহাজদপুরে স্বামী হত্যায় স্ত্রী ও পরকিয়া প্রেমিকের মৃত্যুদণ্ড সখীপুরে যমুনা ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন। কালের খবর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্বশত্রুতার জেরে বসতঘর পোড়ানোর অভিযোগ। কালের খবর নবীনগরের সলিমগঞ্জ বাজারের সভাপতি এস এম বাদলের বাড়ি থেকে চোরাই মোটরসাইকেল সহ ৪ চোরাকারবারি আটক। কালের খবর ভুয়া ট্রাভেলস এজেন্সির নতুন প্রতারণা। কালের খবর মাদারীপুরের টেকেরহাটে সড়ক দূর্ঘটনায় দাদা-নাতি নিহত, গুরুতর আহত ১। কালের খবর ল’ রিপোর্টার্স ফোরামের নেতৃত্বে আশুতোষ-দিদার-সরোয়ার। কালের খবর বাস যাত্রীদের প্রাণ বাঁচানো সেই ট্রাফিক পুলিশদের পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার। কালের খবর
মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

মাটির নিচ থেকে আড়াই বস্তা বা ২৫ কোটি টাকার ইয়াবা জব্দ

কালের খবর প্রতিবেদক: টেকনাফ উপজেলার সেন্ট মার্টিন থেকে আড়াই বস্তা ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। বস্তাগুলোর ভেতরে প্রায় পাঁচ লাখ পিস ইয়াবা ছিল, যার বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা।
শনিবার সকালে কোস্টগার্ড টেকনাফ ও সেন্ট মার্টিন স্টেশনের টহলদল যৌথ অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটির নিচ থেকে বস্তাগুলো উদ্ধার করা হয়।কোস্টগার্ড টেকনাফ স্টেশনের কমান্ডার লে. ফয়জুল ইসলাম মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ শনিবার সকালে কোস্টগার্ড অভিযান চালিয়ে পশ্চিমপাড়ার ঝাউবাগানের মাটি খুঁড়ে ওই ইয়াবা ভর্তি বস্তাগুলো পাওয়া যায়।
তিনি আরও জানান, কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। উদ্ধার করা ইয়াবাগুলোর বাজারমূল্য প্রায় ২৫ কোটি টাকা। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে উদ্ধারকৃত ইয়াবাগুলো টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com