শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিশু তুবা মায়ের বিয়ের খবর দেখে টেলিভিশনে। কালের খবর জুট কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। কালের খবর ট্রাফিক পুলিশের হাতের ইশারায় গাড়ির চাকা থামে ঘোরে। কালের খবর সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আলটিমেটাম। কালের খবর বাড়ছে উৎপাদন চায়ের বাজারে নতুন ‘সাদা সোনা’ ইউপি নির্বাচনে ইমানুজ্জামান পল্লবকে ‘নৌকা প্রতীক দিতে সলিমগঞ্জবাসীর উঠান বৈঠক। কালের খবর পাটুরিয়াঘাটে পরিবহণ ভাড়া নিয়ে নৈরাজ্য। কালের খবর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর
‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

কালের খবর ডেস্ক :‘মসজিদের পাশেই পরম শান্তি’ বলে মন্তব্য করেছেন দেশের জনপ্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে সোমবার মসজিদের একটি ছবি আপ করে স্ট্যাটাস দিয়েছেন জাতীয় দলের অন্যতম সেরা এ ব্যাটসম্যান। ত্রিদেশীয় সিরিজ খেলতে রোববার দুপুরে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ দল। সফরে কলম্বোর একটি মসজিদে নামাজ পড়তে যান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

নামাজ পড়তে গিয়ে মসজিদের ছবি তুলে নিজের ফেসবুক পেজে আপ করে মুশফিক লেখেন, ‘যদি আপনি নামাজি হন আর আপনার হোটেলের পাশে যখন কোনো মসজিদ থাকে তবে এর চেয়ে আনন্দের বা শান্তির আর কিছুই নেই।’ প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হয়েছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com