বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর ১৫ টি পূজা মন্ডপে আর্থিক অনুদান ও পরিদর্শন করলেন এমপি মনু। কালের খবর দেশের অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হচ্ছে : নসরুল হামিদ। কালের খবর মহেশরৌহালীর ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশা। কালের খবর দুর্গাপূজায় মন্দিরে-মণ্ডপে সতর্ক পাহারা দিচ্ছে আওয়ামী লীগ। কালের খবর সখীপুরে কো-কম্পোষ্ট প্লান্টের ৮ ম বার্ষিকী উদযাপন। কালের খবর নাসিরনগরে দুর্নীতির মাধ্যমে প্রতিবন্ধী ভাতা তুলছেন ১২ সুস্থ ব্যক্তি। কালের খবর সখীপুরে ছাত্রলীগের দু-গ্রুপের পাল্টাপাল্টি মিছিল সমাবেশ। কালের খবর সলিমগঞ্জে প্রতারক দালাল চক্রের কান্ড : আদালতে মামলা থাকা সম্পত্তি গোপনে বিক্রি করার অপচেষ্টা। কালের খবর তাড়াশে ৪৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু। কালের খবর
‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

‘মসজিদের পাশেই পরম শান্তি’ মুশফিকুর রহিম

কালের খবর ডেস্ক :‘মসজিদের পাশেই পরম শান্তি’ বলে মন্তব্য করেছেন দেশের জনপ্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে সোমবার মসজিদের একটি ছবি আপ করে স্ট্যাটাস দিয়েছেন জাতীয় দলের অন্যতম সেরা এ ব্যাটসম্যান। ত্রিদেশীয় সিরিজ খেলতে রোববার দুপুরে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ দল। সফরে কলম্বোর একটি মসজিদে নামাজ পড়তে যান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

নামাজ পড়তে গিয়ে মসজিদের ছবি তুলে নিজের ফেসবুক পেজে আপ করে মুশফিক লেখেন, ‘যদি আপনি নামাজি হন আর আপনার হোটেলের পাশে যখন কোনো মসজিদ থাকে তবে এর চেয়ে আনন্দের বা শান্তির আর কিছুই নেই।’ প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের বাবা হয়েছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

কালের খবর -/৫/৩/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com