শুক্রবার, ২৩ জুলাই ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিকরা পারে ক্ষমতাহীনদের ক্ষমতাবান করতে : তথ্যমন্ত্রী। কালের খবর নবীনগর আঞ্চলিক কথা গ্রুপের উদ্যোগে দুটি অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান। কালের খবর সখীপুরে গরুর লাথি খেয়ে আহত ১৩ জন হাসপাতালে। কালের খবর মেয়ের শ্বশুরবাড়ি ট্রাকভর্তি উপহার পাঠিয়ে চমকে দিলেন বাবা। কালের খবর জীবন অগাধ : আলাউদ্দিন খাঁর বড় ছেলে। কালের খবর তিন দিনে ৮ কোটি টাকার টোল আদায় বঙ্গবন্ধু সেতুতে। কালের খবর শোক সংবাদ : জয়দেব সূত্রধর আর নেই। কালের খবর বোয়ালমারীতে পৌরসভার ৫০০শত ভ্যানচালককে ঈদ উপহার প্রদান। কালের খবর সাংবাদিকদের এ অবস্থা কেন সৃষ্টি হলো। কালের খবর তাড়াশে টুং টাং শব্দে ব্যস্ত সময় পার করছে কামাররা। কালের খবর
নারায়ণগঞ্জে বাস-লরি সংঘর্ষে নিহত ১২, আহত ২৫

নারায়ণগঞ্জে বাস-লরি সংঘর্ষে নিহত ১২, আহত ২৫

কালের খবর প্রতিবেদক : যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নারী ও শিশু সহ ১২ জন নিহত। এঘটনায় কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়ছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় টিপরদী এলাকায় এঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে সোনারগাঁও থানা পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে আহতদের মধ্যে বাশগাড়ি কিশোরগঞ্জের আলমগীর হোসেন (৪৫), নজরুল ইসলাম(১৮) ও কুমিল্লা মুরাদ নগরের ভগবতী (৫০) ও কমল কান্তি (৬০) এই চার জনের পরিচয় পাওয়া গেছে।

জানা গেছে, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে টিপরদী এলাকায় সোমবার দুপুরে কুমিল্লা গামী যাত্রীহাহী বাস ইয়াসিন পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-০৮২৬, কাভার্ডভ্যান ঢাকা মেট্রো ঢ-৮১-০২৭৯কে পেছন থেকে ধাক্কা দিলে নারী ও শিশু সহ ১২ জন নিহত ও ২৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টিপরদী এলাকায় একটি কুমিল্লা গামী যাত্রীবাহী বাস কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে ১২ জন নিহত হয়। এসময় ২৬ জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com