শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর
সাতক্ষীরায় ইফতার সামগ্রী বিতরন করেন শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশন। কালের খবর

সাতক্ষীরায় ইফতার সামগ্রী বিতরন করেন শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশন। কালের খবর

 

মিহিরুজ্জামান, সাতক্ষীরা, কালের খবর :
সাতক্ষীরায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে দুঃস্থ ও অসহায়,হিজড়া,প্রতিবন্ধী মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেছে দৈনিক নাগরিক ভাবনা ও শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশন। মঙ্গলবার বিকালে অস্থায়ী কার্যালয়ে সঙ্গীতা মোড় লেকভিউ সড়ক ইনারা মঞ্জিলের সামনে
৬০ জন হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন ও গুনিজন ব্যক্তিদের সম্মাননা ক্রেস প্রদান করেছে শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো.হাফিজুল্ল্যাহ।
অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,প্রধান অতিথি হিসেবে
দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাতক্ষীরা সদ।র উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলাম।

তিনি আরও বলেন,গরীব ও দুঃখীদের মাঝে এ সব সামগ্রী বিতরন করা হয়েছে। এ পর্যন্ত মোট ৬০ টি পরিবারের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।
উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন,শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মো.হাফিজুল্লাহ,শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশনের সহ কো-অর্ডিনেটর মো.হাফিজুল ইসলাম (হাফিজ), দৈনিক ভয়েস অব টাইগার পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি মিহিরুজ্জামান (বাবু),দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার দেবহাটা উপজেলা প্রতিনিধি রশীদুল আলম রশিদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন,শেল্টার অ্যান্ড রিহ্যাবিলিটেশন ফাউন্ডেশনের সদস্য আব্দুল মুহিত, হাজী মোনায়েম হোসেন,তোফাজ্জল হোসেন,আবুল হাসান বাবু, আব্দুস সবুর,আলামিন হোসেন, আব্দুল হক,ফিরোজ মাহমুদ,মো.হারুন,কামরুজ্জামান সহ সংগঠনের নেতৃবৃন্দরা।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন,মো.হাফিজুল ইসলাম (হাফিজ) স্টাফ রিপোর্টার ডিপিসি বাংলা টিভি সাতক্ষীরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com