সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রেডজোন ঘোষিত রাজধানীর ডেমরা ব্যাটারিচালিত নিষিদ্ধ অটোরিকশা ও ইজিবাইকের দৌড়াত্ম্য স্কুল মাঠ দখল করে ইউপি মেম্বারের বালু ব্যবসা। কালের খবর ইউএনও-র নির্দেশ উপেক্ষা আ’লীগ নেতার ফসলি জমিতে পুকুর খনন ও মাটি বিক্রি চলছে। কালের খবর প্রেমের টানে কুড়িগ্রামে এসে লাশ হয়ে ফিরলো বাড়ী। কালের খবর শহীদদের স্মরণ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। কালের খবর দিনাজপুরে এক যুবককে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্মম নির্যাতন। কালের খবর ডেমরায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীর পেটে ছুরিকাঘাত। কালের খবর বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে চলবে, সম্মানের সঙ্গে চলবে : প্রধানমন্ত্রী। কালের খবর তিতাসের অফিস সহকারী জহির এখন কোটিপতি । কালের খবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড মোড়ে একটি ইউলুপ নির্মাণ করে যানজট সমস্যার দ্রুত সমাধান প্রয়োজন। কালের খবর
হিজাব পরে ব্রিটিশ প্রধানমন্ত্রী মসজিদ পরিদর্শন করলেন

হিজাব পরে ব্রিটিশ প্রধানমন্ত্রী মসজিদ পরিদর্শন করলেন

কালের খবর ডেস্ক :

ব্রিটেনের প্রধানমন্ত্রী থেরেসা মে লন্ডনের একটি মসজিদ পরিদর্শন করেছেন। এ সময় তিনি হিজাব বা ইসলামি শালীন পোশাক পরিধান করেন। মুসলমানদের পবিত্র স্থান মসজিদের প্রতি শ্রদ্ধা জানাতেই ইসলামি পোশাক পরে তিনি সেখানে যান বলে জানা গেছে।
মুসলিম কাউন্সিল অব ব্রিটেন বা এমসিবি জানিয়েছে, গতকাল রোববার ‘ওপেন মস্কস ডে’ উপলক্ষে লন্ডনের মিডেনহেড মসজিদ পরির্দশনে যান ব্রিটিশ প্রধানমন্ত্রী। মসজিদের প্রতি সম্মান দেখিয়ে তিনি হিজাব পরেন। একই দিনে আল-মানার মসজিদ পরিদর্শন করেন লন্ডনের মেয়র সাদিক খান।
প্রতি বছর ১৮ ফেব্রুয়ারি ব্রিটেনে ‘ওপেন মস্কস ডে’ পালন করা হয়। এ দিন সব ধর্ম-বিশ্বাসের মানুষের জন্য দেশের বিভিন্ন শহরের মসজিদগুলোকে উন্মুক্ত রাখা হয়। এ উপলক্ষে গতকাল ব্রিটেনের দুইশ’ মসজিদ উন্মুক্ত রাখা হয়েছিল। -সংবাদমাধ্যম।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com