বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
হিজাব পরে ব্রিটিশ প্রধানমন্ত্রী মসজিদ পরিদর্শন করলেন

হিজাব পরে ব্রিটিশ প্রধানমন্ত্রী মসজিদ পরিদর্শন করলেন

কালের খবর ডেস্ক :

ব্রিটেনের প্রধানমন্ত্রী থেরেসা মে লন্ডনের একটি মসজিদ পরিদর্শন করেছেন। এ সময় তিনি হিজাব বা ইসলামি শালীন পোশাক পরিধান করেন। মুসলমানদের পবিত্র স্থান মসজিদের প্রতি শ্রদ্ধা জানাতেই ইসলামি পোশাক পরে তিনি সেখানে যান বলে জানা গেছে।
মুসলিম কাউন্সিল অব ব্রিটেন বা এমসিবি জানিয়েছে, গতকাল রোববার ‘ওপেন মস্কস ডে’ উপলক্ষে লন্ডনের মিডেনহেড মসজিদ পরির্দশনে যান ব্রিটিশ প্রধানমন্ত্রী। মসজিদের প্রতি সম্মান দেখিয়ে তিনি হিজাব পরেন। একই দিনে আল-মানার মসজিদ পরিদর্শন করেন লন্ডনের মেয়র সাদিক খান।
প্রতি বছর ১৮ ফেব্রুয়ারি ব্রিটেনে ‘ওপেন মস্কস ডে’ পালন করা হয়। এ দিন সব ধর্ম-বিশ্বাসের মানুষের জন্য দেশের বিভিন্ন শহরের মসজিদগুলোকে উন্মুক্ত রাখা হয়। এ উপলক্ষে গতকাল ব্রিটেনের দুইশ’ মসজিদ উন্মুক্ত রাখা হয়েছিল। -সংবাদমাধ্যম।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com