রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
স্ত্রীর যৌতুক মামলায়,ব্যাংক কর্মকর্তা রাশেদের শেষ রক্ষা মিলেনি বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার। কালের খবর নবীনগর থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে কমিটি গঠন, সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল। কালের খবর ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত। কালের খবর ঘিওরে কৃষকদের মানববন্ধনে নিয়মিত বর্ষা ও জলবায়ু সুবিচারের জোরালো দাবি। কালের খবর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই চট্টগ্রামের অভূতপূর্ব উন্নয়ন : খোরশেদ আলম সুজন। কালের খবর “ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ। কালের খবর জগন্নাথপুরে প্রাথমিক শিক্ষক মদপান করে সাজা ভোগ করায় এলাকায় ক্ষোভ। কালের খবর ময়মনসিংহ বিআরটিএ টাকা ছাড়া কাজ করেন না সহকারী পরিচালক এস এম ওয়াজেদ, সেবাগ্রহীতারা অসন্তোষ। কালের খবর হাইকোর্টের রায় : মোটরযানে বিজ্ঞাপনের জন্য ফি নিতে পারবে না বিআরটিএ। কালের খবর অবশেষে চালু হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত হাট, তাজা মাছের চাহিদা ভারতের। কালের খবর
ঈশ্বরদীতে নবআবির্ভূত ভণ্ডপীর রজব মোল্লার এ কি কাণ্ড ?

ঈশ্বরদীতে নবআবির্ভূত ভণ্ডপীর রজব মোল্লার এ কি কাণ্ড ?

  1. কালের খবর, পাবনা:

ভণ্ডামির নানান ধরণ রয়েছে। ভণ্ডামি করতে অনেকে ধর্মের অপব্যবহার করেন। কেউবা আবার মিথ্যাচারের মাধ্যমে মানুষের সঙ্গে প্রতারণা করেন। পাবনার ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের নবআবির্ভূত রজব মোল্লা নামে এক ভণ্ড ব্যক্তি নিজেকে পীর ঘোষণা দিয়ে রীতিমতো দুগ্ধস্নান করেছেন। ঈশ্বরদীর সর্বত্র এ নিয়ে নানান আলোচনা ও বিরূপ মন্তব্য চলছে।
আনুষ্ঠানিকভাবে মাইকে ও চিঠির মাধ্যমে প্রচার করে গত ১৮ ফেব্রুয়ারি ভক্তদের হাতে দুধ দিয়ে গোসল করে পঞ্চম সাধুসঙ্গ অনুষ্ঠানের উদ্বোধন করেন রজব মোল্লা নামের ওই ভণ্ডপীর। তিনি অবশ্য আসল নাম পরিবর্তন করে এখন হয়েছেন ‘ভিন্নবাবা রজব ভাণ্ডারি’।
তার এই দুগ্ধপান নিয়ে এলাকায় বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনেকে বলেছেন, সাধারণ মানুষকে প্রতারণা করার এটি নতুন এক কৌশল।
স্থানীয় কয়েকজন জানান, রজব মোল্লা এলাকা থেকে হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন। বছর পাঁচেক আগে ফিরে এসে তিনি পীর বনে যান। একই সঙ্গে তার বেশভুষা পরিবর্তনের পাশাপাশি কথাবার্তা ও চালচলনেও পরিবর্তন আসে। তার এ ধরনের কারবারে এলাকাবাসী তাকে ভণ্ড হিসেবেই দেখতে থাকে। রোববার দুগ্ধ-গোসল করে আরও বেশি আলোচনায় চলে আসেন তিনি।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com