বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর মুরাদনগরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় ইমাম ও মোয়ােজ্জম নিয়ে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল। কালের খবর সম্পত্তির লোভে পিতাহারা অবুঝ সন্তানের সাথে মায়ের পাশবিক নির্যাতনের বর্ণনা। কালের খবর যথাযথ মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করেছে ফায়ার সার্ভিস। কালের খবর ডেমরায় সাংবাদিকদের মিলনমেলা। কালের খবর মুরাদনগরে জাতীয় দিবস গুলোতে ফুল দেয় না উপজেলা আওয়ামী লীগ। কালের খবর
মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে প্রভাষক পদে নিয়োগ

মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে প্রভাষক পদে নিয়োগ

 

চাকরি ডেস্ক :

মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ প্রভাষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ছয় বিভাগে ছয়জন প্রভাষক নিয়োগ দেওয়া হবে।
সমাজবিজ্ঞান, পৌরনীতি, অর্থনীতি, যুক্তিবিদ্যা, বাংলা ও উদ্ভিদবিজ্ঞান (ইংরেজি ভার্সন) বিভাগে একজন করে প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী অনার্স ও মাস্টার্স যোগ্যতাসম্পন্ন থাকতে হবে। যেকোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না।
বেতন
নিয়োগপ্রাপ্ত প্রভাষকরা বেতন পাবেন ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা দুই কপি পাসপোর্ট সাইজের ছবিসহ প্রয়োজনীয় সনদপত্রের অনুলিপিসহ আবেদনপত্র অধ্যক্ষ, মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, মিরপুর ক্যান্টনমেন্ট, ঢাকা-১২১৬ ঠিকানায় পাঠাতে হবে।
আবেদনের সময়সীমা
আবেদনপত্র ২৬ ফেব্রুয়ারি-২০১৮ তারিখের মধ্যে পাঠাতে হবে এবং লিখিত পরীক্ষা ৩ মার্চ, ২০১৮ তারিখে অনুষ্ঠিত হবে।

কালের খবর/১৯/২/১৮

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com