বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
শিবগঞ্জে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু। কালের খবর

শিবগঞ্জে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু। কালের খবর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, কালের খবর :
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত হয়েছে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা।
শিবগঞ্জ কেন্দ্রীয় স্টেডিয়ামে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুর খানের সঞ্চালনায়।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল আজাদী, একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলম, যুব কর্মকর্তা আব্দুৎ তোয়াব, সহকারী শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান প্রমূথ।
দিনব্যাপী এই আয়োজনে উপজেলার ৩টি ভেন্যুতে বালক এবং বালিকাদের ফুটবল, ক্রিকেট, কাবাডি, ভলিবল এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
খেলাধুলার প্রসারের মাধ্যমে সমাজ থেকে মাদক, ইভটিজিং, মোবাইলে আসক্তিসহ নানা অপকর্ম থেকে নিজেদের দূরে রাখার জন্য শিশুদের উদ্বুদ্ধ করা হচ্ছে এই প্রতিযোগিতার মধ্য দিয়ে। দিনব্যাপী এই আয়োজনে ২৩৬ জন বালক এবং বালিকা অংশ নেয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com