বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
স্বামীকে ফাঁসাতে শিশু সন্তানকে পুকুরে ফেলে হত্যা করলেন মা। কালের খবর

স্বামীকে ফাঁসাতে শিশু সন্তানকে পুকুরে ফেলে হত্যা করলেন মা। কালের খবর

ইয়াছিন আরাফাত আশিক, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, কালের খবর : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নে শিশুসন্তানকে হত্যার অভিযোগে মা তাহমিনা আক্তারকে আটক করেছে পুলিশ।

১৩ মার্চ ২০২৩ রোজ সোমবার বিকেলে নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে তাকে আটক করা হয়। ১২ মার্চ রোজ রবিবার রাতে পূর্বভাগ ইউনিয়নের চান্দের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত তাহমিনা আক্তার (২৬) উপজেলার পূর্বভাগ ইউনিয়নের চান্দের পাড়া গ্রামের বাসিন্দা।

নিহত শিশু উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের মো. খোকন মিয়ার ছেলে সাইম (২মাস)।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় ১১ বছর আগে তাহমিনা ও খোকন মিয়ার মধ্যে পারিবারিকভাবে বিয়ে হয়। এরই মধ্যে তাদের সংসারে ৪টি সন্তান জন্মগ্রহণ করে। সবশেষ ছোট ছেলে সাইম জন্ম নেওয়ার পর তার নাম রাখার সময় খাওয়া-দাওয়ার আয়োজন করেন খোকন মিয়া। তাহমিনার বাবার বাড়ির কম লোকজনকে দাওয়াত দেন খোকন। এমন অভিযোগ এনে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। পরদিন রাগ করে বাবার বাড়ি চলে যান তাহমিনা। পরে সেখানে এসে খোকনকে ফাঁসানোর ফন্দি করেন তাহমিনা। রোববার রাত ১১টায় সাইমকে বাড়ির পাশের পুকুরে ফেলে দেন তাহমিনা। এ সময় একই দিন রাতেই তাহমিনা পাড়ার সবাইকে বলতে থাকেন খোকন এসে তার সন্তান সাইমকে নিয়ে পালিয়ে গেছেন।

এদিকে পরদিন সকালে স্থানীয়রা পুকুরে গোসল করতে গেলে একটি মরদেহ দেখতে পান স্থানীয়রা। তখন পুলিশ এসে শিশুর মরদেহ উদ্ধার করে ও তাহমিনাকে আটক করে।

অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাহমিনা তার সন্তানকে হত্যার দায় স্বীকার করেছেন। এ ঘটনায় স্বামী খোকন তার স্ত্রী তাহমিনার বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com