শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
পল্লবীতে সৎ মাকে পিটিয়ে জখম; বাড়ি দখলের অভিযোগে থানায় মামলা

পল্লবীতে সৎ মাকে পিটিয়ে জখম; বাড়ি দখলের অভিযোগে থানায় মামলা

বাহাউদ্দীন তালুকদার, কালের খবর :

রাজধানীর পল্লবী থানাধীন বাউনিয়াবাধে একটি বসতবাড়িকে কেন্দ্র করে সতিন, সৎ ছেলে ও মেয়ে কর্তৃক সৎ মাকে হত্যার চেষ্টা ও বাড়ি দখলের অভিযোগ উঠেছে।

আহত নাসিমা বেগম (৪০) এ ঘটনায় সাতজনকে আসামি করে পল্লবী থানায় একটি মামলা দায়ের করেন, আসামিরা হলেন- আবু বকর সিদ্দিক (২৭), বেল্লাল হোসেন (৩০), ওমর ফারুক (২৪), উজ্জল (২৫), আয়েশা বেগম (৩২), ইবনে আলী (২২), সাফিয়া বেগম (৫০) সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করা হয়।

নাসিমা বেগম বলেন- আমার স্বামী আলী হোসেন আমার বর্তমান বাড়িটি জীবিত থাকা অবস্থায় আমার নামে ষ্ট্যাম্প মূলে ক্রয় করেন। উক্ত বাড়িটি আমি ভাড়া দিয়ে পার্শ্ববর্তী একটি লাইনের বাসায় দীর্ঘদিন বসবাস করে আসছি। আমার স্বামী মারা যাওয়ার পর থেকেই উপরোক্ত বিবাদীগণ আমার বাড়িটি দখল করার পায়তারা করিতেছে এবং আমাকে ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে।

গত ২৪ ফেব্রয়ারী (শুক্রবার) সকাল অনুমানিক ১০ ঘটিকার সময় পল্লবী থানাধীন সেকশন-১১, বাউনিয়াবাধ আমার বাসার ভেতর আমি অবস্থানকালে উল্লেখিত সকল বিবাদীগণসহ অজ্ঞাতনামা ৫/৬ জন লোক তাদের হাতে থাকা ছুরি, ছেলি, কাঠ, লাঠি নিয়ে হঠাৎ আমার উপর হামলা করে, আমাকে এলোপাথারী কিলঘুষি মেরে শরীরে বিভিন্ন স্থান নীলাফুলা জখম করে। আবু বক্কর সিদ্দিক (২৭) তাহার হাতে থাকা ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাথায় আঘাত করলে কপালের ডানপাশে কাটা রক্তাক্ত জখম হয়।

ভুক্তভোগী আরো জানান- বেল্লাল হোসেন (৩০) আমার কাপড় টানাহেঁচড়া করে শ্লীলতাহানি করে। আমার ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসতে শুরু করলে অপরাধীরা আমাকে সুযোগমত পেলে মেরে ফেলবে বলে চলে যায়।

আমি আহত অবস্থায় ফ্লোরে পড়ে থাকলে আমার ছেলে ইব্রাহিম খলিল আমাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার আমার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। চিকিৎসা শেষে আমি কিছুটা সুস্থ হইয়া ২৮ ফেব্রয়ারী (মঙ্গলবার) রাতে পল্লবী থানায় একটি মামলা দায়ের করি।

এবিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুন্সীআল-আমিন সাংবাদিকদের জানান- প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছি, আসামিরা খুবই ভয়ংকর, তাদের বিরুদ্ধে খুন, মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। উক্ত আসামিদের দ্রুত গ্রেফতার করতে ওসি স্যারের নির্দেশনা পেয়েছি, আশা করি দ্রুত সময়ের মধ্যে সকল আসামিদের আমরা গ্রেফতার করতে সক্ষম হবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com