শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
খেলা ধুলার পাশাপাশি আমাদের সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে : সাংসদ ব‍্যারিস্টার শামীম হায়দার। কালের খবর

খেলা ধুলার পাশাপাশি আমাদের সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে : সাংসদ ব‍্যারিস্টার শামীম হায়দার। কালের খবর

শহীদুল ইসলাম শহীদ, সুন্দরগঞ্জ ( গাইবান্ধা ) প্রতিনিধিঃ মাদককে না বলুন ” মাদক থেকে দুরে থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক বিদ‍্যালয় মাঠে চলন্তিকা ক্রীড়া চক্র ও আমরা পাঠাগারের উদ্যোগে মুক্তিযুদ্ধের বলিষ্ঠ সংগঠক, বিশিষ্ট সমাজসেবক ও ঢাকা বিশ্ববিদ্যালয়েরর আইন বিভাগের সাবেক চেয়ারম্যান বতর্মান সাংসদ ব‍্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর পিতা মরহুম অধ্যাপক ড. মফিজুল ইসলাম পাটোয়ারীর নামে ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বেলা ৩ ঘটিকায় এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন সাংসদ ব‍্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম ও দহবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল আলম রেজা সহ জাতীয় পাটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আক্তারুজ্জান সুজা।
এর আগে সাংসদ শামীম মাঠে উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান ও জাতীয় সংগীত পরিবেশন সহ উভয় দলের খেলোয়ার ও সংশ্লিষ্ট সকলের সাথে পরিচয় পর্ব শেষে খেলা উপভোগ করেন। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শামীম বলেন , খেলা ধুলার পাশাপাশি আমাদের সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে। সবাইকে মাদক থেকে দুরে থাকতে হবে। খেলার মধ্যে থাকলে শরীর মন ভালো থাকে। আন্তর্জাতিক ভাবে পরিচিত লাভ করা যায়। খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com