শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
সখীপুরে মাদরাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু। কালের খবর

সখীপুরে মাদরাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু। কালের খবর

আহমেদ সাজু (সখীপুর) টাঙ্গাইল, কালের খবর :

টাঙ্গাইলের সখীপুরে কালিয়ান এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার আলামিন(২০) নামে এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি)আনুমানিক ভোর ৫টার দিকে উপজেলার কালিয়ান হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় মৃত্যুর এ ঘটনা ঘটে। আলআমিনের বড় ভাই জানায়, আমার ভাইকে অচেতন অবস্থায় হাসপাতালে পাঠানোর সময় মাদরাসার দায়িত্বশীল কেউ হাসপাতালে না যাওয়া,
লাশের নাকে রক্ত ও মৃত্যু পরবর্তী মাদরাসা কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলা সব মিলিয়ে এলাকাবাসীর কাছে আল আমিনের মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

মাদরাসা কর্তৃপক্ষ জানায়,আল আমিন অন্যান্য রাতের মতো পড়া শেষ করে ঘুমিয়ে পড়ে। ফজরের সময় আল আমিন ঘুম থেকে না ওঠলে মাদরাসার শিক্ষক ও কয়েকজন শিক্ষার্থী আল আমিনকে ধাক্কা দিলে তার অচেতনের বিষয়টি বুঝতে পারে। পরে মাদরাসা থেকে আল আমিনের অসুস্থ হওয়ার খবর বাড়িতে ফোনে জানানো হয়। খবর পেয়ে আল আমিনের মা মাদরাসা গিয়ে আল আমিনকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে সকাল আটটার দিকে মাদরাসার তিনজন ছাত্র ও তার মা আল আমিনকে নিয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিন কে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে আল আমিনের বড় ভাই মিনহাজ জানায়, আমার ভাই আগেও অসুস্থ হয়েছিল, তবে তার কোনো মৃগী রোগ ছিল না। মৃত্যুর পর আমার ভাইয়ের নাকের দুই ছিদ্রে রক্ত লেগে ছিল।

কালিয়ান হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেন, আল আমিনের মৃগী রোগ ছিল, ভোর রাতে আল আমিনের অবস্থা গুরুতর জেনে ওর মাকে ডেকে এনে মাদরাসার তিনজন ছাত্রসহ সখীপুর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।প্রতিবেদকের সাথে কথা বলে জানায় এমন গুরুতর অবস্থায় আল আমিনকে হাসপাতালে পাঠানোর সময় শিক্ষক বা সচেতন কাউকে সাথে না পাঠানো দায়িত্বে অবহেলার বিষয়টি স্বীকার করেন।

স্থানীয় ইউপি সদস্য ও বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ উজ্জ্বল হোসাইন বলেন, আল আমিনের মৃত্যুর সুস্পষ্ট কারণ ময়নাতদন্ত ছাড়া তো আর বলা যাবেনা। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হবে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com