বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
চট্রগ্রামে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে ১লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি: গ্রেপ্তার ২। কালের খবর

চট্রগ্রামে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে ১লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি: গ্রেপ্তার ২। কালের খবর

বিশেষ প্রতিনিধি, কালের খবর :

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন রৌফাবাদ এলাকা থেকে বন্ধুর মোটরসাইকেল জিম্মি করে এক লক্ষ, বিশ হাজার টাকা, চাঁদা দাবির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- পাঁচলাইশ থানাধীন মান্নান বেকারী গলির আক্তার হোসেনের ছেলে ইমতিয়াজ সিয়াম (২৩) ও তার সহযোগী জয়নাল। জানা যায়, আক্তার হোসেনের বিরুদ্ধেও ভূমিদস্যুতার অভিযোগ উঠে বিভিন্ন সময়।
শনিবার (৪ ফেব্রুয়ারি) গভীর রাতে হাটহাজারীর রউফাবাদ এলাকা থেকে আটক করা হয়। পাশাপাশি ভুক্তভোগীর Yamaha R15 V3 নামের ৫ লাখ টাকা দামের মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।
জানা যায়, গত ৩১ জানুয়ারি পাঁচলাইশের আতুরার ডিপোর খাবার দোকানের সামনে থেকে ইমতিয়াজ সিয়াম ও মোস্তাকিম জুবায়ের শিহাব তাদের বন্ধু আরিফুল ইসলাম সৈকতের কাছ থেকে তার ইয়ামাহা R15 V3 মোটরসাইকেলটি ১ ঘন্টার জন্য চালানোর কথা বলে নিয়ে যায়। একঘন্টা পরও তারা ফিরে না আসায় সৈকত ফোন করলে তারা মোটরসাইকেলটি ফেরত নিতে হলে ১ লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। পরে গত ২ ফেব্রুয়ারি শিহাব সৈকতকে পাঁচলাইশ বিবিরহাটের আজাদ কমিউনিটি সেন্টারে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক বেঁধে রাখে কয়েকজন।
গতকাল রাতে সিয়াম ও শিহাবকে চাঁদা পরিশোধ করে মোটরসাইকেল আনার কথা বললে সৈকত রাত বারোটার পর রউফাবাদ এলাকায় যান। এসময় সেখান থেকে হাতেনাতে সিয়াম ও জয়নাল নামে তার এক সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃতদের জবানবন্দী অনুযায়ী এ ঘটনায় অভিযুক্ত আরও ২জন- নুরুল বশর বিপলু ও মোস্তাকিম জুবায়ের শিহাব পলাতক রয়েছে।
এ ব্যাপারে আরিফুল ইসলাম সৈকত জানান, আমার মোটরসাইকেলটি নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে ইমতিয়াজ সিয়াম, শিহাব, নুরুল বশর বিপলুসহ কয়েকজন মিলে আত্মসাৎ করার চেষ্টা করেন এবং ফেরত পেতে হলে চাঁদা দাবি করেন।
এ বিষয়ে পাঁচলাইশ থানার এসআই নুরুল আমিন সাংবাদিকদের বলেন, মোটরসাইকেল আটকে রেখে টাকা দাবি করার অভিযোগে ২ জনকে মোটরসাইকেল সহ হাতেনাতে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরও ২ আসামি পলাতক রয়েছে। তাদেরকে ধরতেও অভিযান চলছে অতি শীঘ্রই এসকল আসামিরা গ্রেফতার হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com