মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কক্সবাজারে অপহরণকারী সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দিলেন প্রতিবন্ধী যুবক। কালের খবর কক্সবাজারে গভীর রাতে রেস্তোরাঁ দখলে নিতে দফায় দফায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। কালের খবর মেয়েদের কোন অঙ্গটি ২ মাস পরপর পরিবর্তন হয় বাঘারপাড়ায় গৃহবধূ লিমা খাতুন হত্যাকাণ্ডের অভিযোগে শাশুড়িসহ তিনজন আটক। কালের খবর কিছু যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কি খেলে সেক্স বাড়ে ? নবীনগরে ৩ কোটি টাকার সরকারি জমি দখল করে নির্মিত স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন। কালের খবর বাঘারপাড়ার আলাদীপুর বাজারে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ৪জন আহত। কালের খবর সিএমপি ইপিজেড থানা পুলিশের অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক আসামী গ্রেফতার। কালের খবর পাহাড় কাটার সংবাদ প্রকাশের জের পরিবেশের মামলায় উল্টো ৩ সাংবাদিক আসামী। কালের খবর দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত। কালের খবর
ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর

ফরিদপুরে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম। কালের খবর

বোয়ালমারী (ফরিদপুর) থেকে এমএম জামান, কালের খবর : ফরিদপুর আদালতে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে সড়কে ব্যারিকেড দিয়ে মাইক্রোবাস থেকে নামিয়ে তিনজনকে কুপিয়ে গুরতর জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হন তিতজন, এরা হলেন উপজেলার গুনবহা ইউনিয়নের আব্দুল বারিক শেখের ছেলে সবুজ শেখ (৩০),
মো,সিরাজুল শেখের ছেলে আলামিন শেখ (৩০) এবং পাঁচু শেখের ছেলে ইলিয়াস শেখ (৩২)। আহতদের মধ্যে সবুজ শেখ ও আলামিন শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাৎক্ষণিক ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের সাথে আহতদের দীর্ঘদিনের মারামারির ঘটনা নিয়ে মামলা চলছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফরিদপুর থেকে একটি মামলার হাজিরা দিয়ে মাইক্রোবাস যোগে বোয়ালমারী পৌরসভার গুনবহা গ্রামের বাড়ি ফিরছিলেন ওই তিনজন।
তারা ফরিদপুর থেকে মাঝকান্দি হয়ে বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া নামক ব্রিজের উপর পৌঁছালে মাইক্রোবাসের সামনে মোটরসাইকেলের ব্যারিকেড দিয়ে বোয়ালমারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফরিদুল ইসলামের ছেলে রাহুল, আব্দুল মান্নান এর ছেলে জাহিদ হোসেন, সাত্তার শেখের ছেলে শাহিন, রহমদীর ছেলে নবীরুলের নেতৃত্বে ১০-১২জন আহতদের ওপর হামলা চালায়। স্থানীয়দের সহায়তায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সবুজ ও আলামিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
মাইক্রোবাসের যাত্রী বাচ্চু শেখ জানান, এর আগেও হামলাকারীরা আহতদেরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। তারপর থেকে তাদের সাথে মামলা চলমান।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা,আন্না সুলতানা বলেন, আহতদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর, তাদের উন্নত চিকিৎসার জন্য ওই দুই জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, হামলার ঘটনা শুনেছি। পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। লিখিত অভিযোগ এখনও কেউ দেয়নি।।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com