শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর
নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার। কালের খবর

নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার। কালের খবর

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শ্বশুর বাড়িতে পারিবারিক কলহ মেটাতে এসে লাশ হলেন ওমান প্রবাসী স্বামী মোঃ রুবেল। শুক্রবার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছেন।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার লাপাং গ্রামের শফিকুল ইসলামের মেয়ে সুমাইয়াকে বিয়ে করেছিলেন একই উপজেলার সাতমোড়া ইউনিয়নের চেলিখলা গ্রামের জারু মিয়ার ওমান প্রবাসী ছেলে মোঃ রুবেল। গত ১৫ দিন পূর্বে স্বামীর বাড়ি চেলিখলা থেকে সুমাইয়া কথা কাটাকাটি করে কাউকে না বলে তার পিতার বাড়ি লাপাং চলে আসেন। গত বৃহস্পতিবার রাতে স্ত্রী সুমাইয়ার ফোন পেয়ে রুবেল তার নিজ বাড়ি থেকে তার শ্বশুর বাড়িতে আসেন। রাত পার না হতেই শুক্রবার সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করেন নবীনগর থানা পুলিশ। এঘটনার পর থেকে স্ত্রী সুমাইয়াসহ তার পরিবারের লোকজন বাড়িঘর তালাবদ্ধ রেখে পলাতক রয়েছেন। নিহত রুবেলের পিতা জারু মিয়া জানান, তার ছেলেকে তার পুত্রবধু ও তার পরিবারের লোকজন হত্যা করেছেন। তিনি তার ছেলের হত্যার বিচারের জন্য আইনের দারস্ত হবেন বলেও জানান।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার এব্যাপারে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com