মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
সিনেমা হলে হামলা,৩ নারীকে আটক

সিনেমা হলে হামলা,৩ নারীকে আটক

কালের খবর প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রংধুন সিনেমা হলে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

শুক্রবার জুমার নামাজের পর সিদ্ধিরগঞ্জের সিআইখোলা, সিদ্ধিরগঞ্জ হাউজিং, আউলাবন, বাগানবাড়ি, সরদারপাড়া, আজিবপুর ও সিদ্ধিরগঞ্জ রেললাইন এলাকার কয়েক হাজার মানুষ লাঠি সোটা নিয়ে হামলা করে।

সিনেমা হলের ভেতরে ও বাহিরে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সিনেমা হল থেকে তিন নারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হতে তুলে দেয় তারা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জে রংধুন সিনেমা হলে বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে অসামাজিক কার্যকলাম করে আসছিল।সিনেমা হল কর্তৃপক্ষকে এলাকাবাসী অসামাজিক কার্যক্রলাপ বন্ধের দাবি জানিয়ে আসছিল। কিন্তু পবিত্র জুমার দিনও হল কর্তৃপক্ষ বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে নারী নিয়ে অসামাজিক কাজ করানো হচ্ছিল। আশেপাশের কয়েক কয়েক হাজার মানুষ লাঠি সোটা নিয়ে হামলা করে হলের ভেতরে ও বাহিরে ভাঙচুর করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার জানান, অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে শুক্রবার জুমার নামাজের পর এলাকাবাসী একত্রিত হয়ে রংধনু সিমেনা হলে হামলা চালায়।  সিনেমা হল থেকে ৩ নারীকে আটক করে এলাকাবাসী গণধোলাই দিয়েছে। প্রেক্ষাগৃহে কোন ভাঙচুর চালানো হয়নি।

(ওসি) আব্দুস সাত্তার জানান, এর আগেও একাধিকবার ওই সিনেমা হলে অভিযান চালিয়ে অসাজিক কার্যকলাপের অভিযোগ আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। তাছাড়া প্রেক্ষাগ্রহটি এ অভিযোগে বন্ধও করে দেয়া হয়েছিল। আটকৃত ওই তিন নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com