সোমবার, ১০ মে ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গল মির্জাপুর ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে যুক্তরাজ্য প্রবাসী’র সংবাদ সম্মেলন। কালের খবর কুমিল্লায় পবিত্র মাহে রমজানে নিউ বৈশাখী আবাসিক হোটেলে অনৈতিক কাজ : আটক ১৭ নারী-পুরুষ। কালের খবর মানব সেবা’র বন্ধুরা মানুষের পাশে নিরবে নির্ভৃতে। কালের খবর বাংলাদেশি শফিকুর রহমানের আজানের প্রশংসায় আরব মিডিয়া। কালের খবর মুন্সিগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি সৌরভ ডিবির হাতে গ্রেপ্তার! কালের খবর কুমিল্লার বিশ্বরোড এলাকায় অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। নবীনগর সদর বাজারের ময়লায় দূষণ হচ্ছে পরিবেশ দখল হচ্ছে তিতাস নদী! কালের খবর মাইকিং করে এ্যানথ্রাক্সে আক্রান্ত ২ গরুর মাংস বিক্রি। কালের খবর যশোরের রুপদিয়া বাজারে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ। কালের খবর নবীনগরে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক মোহাম্মদ আবু মুছা। কালের খবর
সিনেমা হলে হামলা,৩ নারীকে আটক

সিনেমা হলে হামলা,৩ নারীকে আটক

কালের খবর প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রংধুন সিনেমা হলে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

শুক্রবার জুমার নামাজের পর সিদ্ধিরগঞ্জের সিআইখোলা, সিদ্ধিরগঞ্জ হাউজিং, আউলাবন, বাগানবাড়ি, সরদারপাড়া, আজিবপুর ও সিদ্ধিরগঞ্জ রেললাইন এলাকার কয়েক হাজার মানুষ লাঠি সোটা নিয়ে হামলা করে।

সিনেমা হলের ভেতরে ও বাহিরে ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সিনেমা হল থেকে তিন নারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হতে তুলে দেয় তারা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জে রংধুন সিনেমা হলে বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে অসামাজিক কার্যকলাম করে আসছিল।সিনেমা হল কর্তৃপক্ষকে এলাকাবাসী অসামাজিক কার্যক্রলাপ বন্ধের দাবি জানিয়ে আসছিল। কিন্তু পবিত্র জুমার দিনও হল কর্তৃপক্ষ বাংলা সিনেমা প্রদর্শনের আড়ালে নারী নিয়ে অসামাজিক কাজ করানো হচ্ছিল। আশেপাশের কয়েক কয়েক হাজার মানুষ লাঠি সোটা নিয়ে হামলা করে হলের ভেতরে ও বাহিরে ভাঙচুর করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার জানান, অসামাজিক কার্যকলাপের প্রতিবাদে শুক্রবার জুমার নামাজের পর এলাকাবাসী একত্রিত হয়ে রংধনু সিমেনা হলে হামলা চালায়।  সিনেমা হল থেকে ৩ নারীকে আটক করে এলাকাবাসী গণধোলাই দিয়েছে। প্রেক্ষাগৃহে কোন ভাঙচুর চালানো হয়নি।

(ওসি) আব্দুস সাত্তার জানান, এর আগেও একাধিকবার ওই সিনেমা হলে অভিযান চালিয়ে অসাজিক কার্যকলাপের অভিযোগ আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। তাছাড়া প্রেক্ষাগ্রহটি এ অভিযোগে বন্ধও করে দেয়া হয়েছিল। আটকৃত ওই তিন নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com