বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর ট্রাফিক-ওয়ারী বিভাগ যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে। কালের খবর মারামারি দিয়ে শুরু হলো ‘খলনায়ক’দের কমিটির যাত্রা। কালের খবর কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর
টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর

টেকের হাট বন্দরে দিন দুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই, চারজন আটক। কালেন খবর

মাদারীপুর থেকে রুবেল, কালেন খবর :
মাদারীপুর জেলার রাজৈর থানাধীন টেকের হাট বন্দরে রাব (ভুয়া) পরিচয়ে দিনেদুপুরে ৫ লক্ষ টাকা ছিনতাই করার ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারের চলক সহ চার ছিনতাইকারীকে ধরে গন পিটুনি সহ আইনে সোপর্দ করে স্থানীয় জনতা। মঙ্গলবার প্রায় ৩. ০০ ঘটটিকায় গিয়াসউদ্দিন শেখ (৪০) ও তার শ্বশুরী মিনারা বেগম
নামক গ্রাহক উত্তরা ব্যাংক থেকে পাচ লক্ষ টাকা উত্তলন করে একই উপজেলার নারায়নপুর গ্রামে বাড়ীতে ভ্যানযোগে যাওয়ার পথে বৌলগ্রামে নামক স্থানে পৌঁছামাত্র এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ভুক্তভোগীরা জানান ব্যাংক থেকে টাকা উঠাইয়া যাওয়ার বাড়ীতে যাওয়ার পথে বৌলগ্রামে আমাদেরকে ভ্যান আটকায় আমাদোরকে বলে আমারা প্রশাসনের লোক তোদের ইয়াবা আছে এই বলে আমাদের ছিনতাই করে এবং আমার মেয়ে জামাইকে হাতে পিছন দিকে হাত দিয়ে হান্ড ক্রাপ পরাইয়া প্রাইভেট কারে নিয়ে যায় এই দিকে ভান চালক চিৎকার করে সঙ্গে সঙ্গে এলাকা বাসি ছিনতাইকারীর গাড়ি ধাওয়া দেয় শেষে কদমবাড়ীতে ছিনতাইদের ধরতে সক্ষম হন। তখন এলাকার জনতা তাদেরকে গন পিটুনি দেয় সাথে প্রাইভেট কারও ভাংচুর করে এবং রাজৈর থানা পুলিশের কাছে সোপর্দ করে তাদের অবস্থা গিরুতর আহত হওয়ার কারনে ছিনতাইকারীদেরকে পুলিশ পাহারায় রাজৈর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন।
ছিনতাই কারীরা হলেন শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার গোপালপুর গ্রামের জব্বার খানে পুত্র আলম খান (৩৫),পটুয়াখালী জেলার গলাচিপা চর কাজল গ্রামের নুরইসলামের ছেলে রাসেল মাতুব্বর (৩৪),মাদারীপুর জেলার শিবচর দত্ত মাতুব্বর ছেলে জসিম মাতুব্বর(৩০), আরেকজন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আলী নগর গ্রামের মমিন সরদারের ছেলে আয়ুবালি (৪৫)

কদমবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক জানান, মোবাইলে খবর পেলে কদমবাড়ী বাজারে ছিনতাইকারী প্রাইভেট কার আসলে গাড়ী থামানো সিগনাল দিলে তারা সিগনাল না মেনে দ্রুত গাড়ি চালিয়ে যাওয়ার চেষ্টা করে তখন মটর সাইকেল দিয়ে ধরতে সক্ষম হই গাড়ীটি।

এ বিষয়ে উত্তরা ব্যাংকের টেকের হাট শাখার ম্যানেকার জানান, গ্রাহকদের উত্তলনকৃত টাকা পুলিশ পাহারায় নেওয়ার কথা বলা হয়েছে।সে ক্ষেত্রে কেউ যদি তার ইচ্ছে মত টাকা নিয়ে যায় সে ক্ষেত্রে আমাদের কিছুই বলার নেই।
এ ব্যাপারে রাজৈর থানা ওসি জনাব,আলমগীর হোসেন জানান, তদন্ত করে ছিনতাইকারীর পুরো গ্যাংটি ধরার চেষ্টা করব।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com