মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর

নাসিরনগরে জোরপূর্বক মালিকানা জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ। কালের খবর

ইয়াছিন আরাফাত (আশিক) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, কালের খবর :

ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের চাপড়তলা গ্রামের সাবেক চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুঁইয়া, পারভেজ মাষ্টারের ব্যক্তিগত মালিকানাধীন জমি দখল করে রাতের আধাঁরে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে, শনিবার মধ্যরাতে উপজেলার চাপরতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে,গ্রামীণ রাস্তা অবকাঠামো উন্নয়নের আওতায় স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে একটি বিশেষ বরাদ্ব দেওয়া হয় ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আব্দুল মতিনকে। জানা গেছে,দীর্ঘদিন যাবৎ চাপরতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুঁইয়ার জায়গা দখল কারার চেষ্টা করছে একটি মহল। শনিবার মাঝ রাতে (এস্কেভেটর) দিয়ে পারভেজ ভুঁইয়ার জায়গা থেকে মাঠি কেটে তারই অন্য জায়গায় জোর করে রাস্তা নির্মাণ শুরু করে। এসময় খবর পেয়ে ফয়েজ উদ্দিন ভূইয়া তার কয়েকজন লোককে সাথে নিয়ে ঘটনাস্থলে যান এবং তিনি রাস্তা নির্মাণে বাঁধা দেন। এসময় দখলকারী নুরুজ আলী, হাদিজ মিয়া ও শাহেদ আলী তাকে প্রাণনাশের হুমকি দেয় ।

সরেজমিন গিয়ে দেখা যায়, জমিতে একটি মাঠি কাটার যন্ত্র পড়ে আছে। জমির পূর্ব পাশ থেকে মাঠি কেটে জমির উপর দিয়েই রাস্তা নির্মাণ করা হচ্ছে।স্থানীয় লোকদের সাথে সাংবাদিক পরিচয়ে কথা বলতে চাইলে দখলকারীদের ভয়ে কেউ মুখ খুলতে রাজি হয়নি। তবে দখলদারদের পক্ষের মোঃ শাকিল মিয়া, আনছর আলী ও আম্বিয়া বেগম জানান,তাদের রাস্তা প্রয়োজন এবং এটি পূর্বেও রাস্তা হিসেবে ব্যবহার করে আসছে তারা। কিন্তু সাবেক চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুঁইয়া রাস্তা করতে জায়গা দিতে চায়না। তারা স্বীকার করেন, যে জায়গায় রাস্তা নির্মাণ করা হচ্ছে সেটি ফয়েজ উদ্দিনের।

ভুক্তভোগী ফয়েজ উদ্দিন জানান, আমাকে না জানিয়ে রাতের বাঁধারে আমার জায়গা দখল করে রাস্তা নির্মাণ করা হচ্ছে। আমি বাঁধা দিলে প্রাণনাশের হুমকি দিচ্ছে।আমাকে নাকি মেরে বস্তায় ভরে ফেলে দিবে। আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

এবিষয়ে কথা বলতে চাপরতলা ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মতিনের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেন নাই ।

এ বিষয়ে চাপড়তলা ইউপি চেয়ারম্যান মনসুৃর আহমেদ ভুঁইয়া বলেন,স্থানীয়দের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে একটি বিশেষ বরাদ্ব দেওয়া হয়েছে। রাস্তাটি নির্মাণ করতে ফয়েজ উদ্দিন ভূইয়ার কিছু জায়গার অংশ নেওয়া হয়েছে। তিনি আরো স্বীকার করে বলেন,দুর্ঘটনা এড়াতে রাতের আধারে কাজ শুরু করা হয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com