শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর

টাঙ্গাইলের সখীপুর অভিনব কায়দায় গরু চুরি। কালের খবর

আহমেদ সাজু ( টাঙ্গাইল) সখীপুর, কালেন খবর :
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাহারতা পৌরএলাকা স্থায়ী বাসিন্দা হাবিবুর (হবি) মিয়ার ১ টি গরু অভিনব কায়দায় চুরি হয়েছে বলে প্রতিবেদককে জানিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায় গতকাল বৃহস্পতিবার দুপুরে একটি সিএনজি (অটোরিকশা)রাস্তার পাশে বাড়ির হওয়ায় হবি মিয়ার টিনের গেটের কাছে দাড় করায়।অনেকের ধারণা হয়তো হবি মিয়ার বাড়িতে মেহমান এসেছে, তাই কেউ গুরুত্ব দেয়নি।রাস্তার লোকজনকে বিভ্রান্তি করতে সিএনজি চালক সাথে থাকা মহিলাকে পাশের বাড়িতে ওয়াশরুম করার জন্য পাঠায় বাড়ির আশেপাশের লোকজনের অবস্থান নিশ্চিত হওয়ার জন্য এবং তিনি সিএনজি পেছনে মেরামতের অভিনয় করতে থাকে।একটু সুযোগ পেয়েই কৌশলে হবি মিয়ার ১টি শাহীওয়াল জাতের ছোট গরু সিএনজি তোলে পর্দা নামিয়ে দ্রুত কেটে পড়ে।

গরু মালিক হবি বলেন, কিছুক্ষণ পরে আমার গৃহিণীকে গরু আনতে বলি।কিন্তু সে ফি এসে আমাকে জানায়,বাড়ির সামনে গরু নেই।তারপর আমার প্রতিবেশী ও আত্মীয় স্বজন মিলে অনেক খোঁজাখুজি করেও কোন হদিস মেলেনা।এদিকে গাভীটি বাছুর কাছে না পেয়ে সারাক্ষণ ডাক-চিৎকার করছে।আমি এখন কি করি?
উল্লেখ্য, একই দিন মালেক মিয়ার ছেলে বাড়ির সামনে অটোভ্যান রেখে খাবার খেয়ে এসে দেখে ভ্যান নেই।মালেক মিয়া বলেন, আমি এনজিও ঋণ করে কয়েকদিন আগে ভ্যান কিনে ছিলাম।

এবিষয়ে সখীপুর পৌরসভার ২নংওয়ার্ড কাউন্সিলর ফজলুর রহমান জানান, চুরির ঘটনা এটিই প্রথম নয়।বিষয়টি অনেক উদ্বেগের।আমি ইতিমধ্যে প্রশাসনের সাথে কথা বলেছি। আশা করি খুব শীগ্রই ওয়ার্ডের লোকজন ও প্রশাসনের সহযোগিতায় সমস্যার সমাধান সম্ভব হবে।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com