শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর

বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

অপরাধীদের বিরুদ্ধে বিভিন্ন সময় কথা বলা,সংবাদ প্রকাশ এবং ফেসবুকে লাইভ করার কারণে সোনারগাঁয়ের তরুন সাংবাদিক গোলাম গোলাম রাব্বানী রাব্বানী অবশেষে হত্যার শিকার হতে হলো। বীর মুক্তিযোদ্ধার সন্তান, সোনারগাঁয়ে স্ত্রী-সন্তান নিয়ে বসবাসকারী গোলাম রাব্বানী হত্যার ক্লু উদঘাটন করে অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ। এদিকে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে বিএমএসএফ ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান অবিলম্বে হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি করেন।

বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর হত্যাকারীদের বিচার দাবি করেছেন ঢাকা জেলার সভাপতি রেজা নওফল হায়দার ।

আজ বৃহস্পতিবার সকালে সোনারগাঁও মিউজিয়ামের পাশের দীঘির পাড় থেকে ভাসমান লাশ উদ্বার করেছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com