শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দালালদের দৌরাত্ম্যে অতিষ্ঠ সরকারি হাসপাতালে সেবা নিতে আসা রোগীরা! মা হাসপাতালে ভর্তি থাকায় প্রেমিকের সাথে ফুর্তি, পরবর্তীতে গণধর্ষণের শিকার। কালের খবর মির্জাপুরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় স্ত্রী নিহত। কালের খবর কর ন্যয্যতার দাবিতে ঢাকায় বাংলাদেশ কৃষক ফেডারেশনের সমাবেশ ও মানববন্ধন। কালের খবর আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় ১১১ দেশের মধ্যে ৩য় বাংলাদেশের তাকরিম নতুন আইজিপি আব্দুল্লাহ আল-মামুন, র‌্যাব ডিজি খুরশীদ হোসেন। কালের খবর হামলাকারীদের চিহ্নিত করা হচ্ছে, বিচার হবে : খন্দকার মোশাররফ বাংলাদেশে ২০৩০ সালের মধ্যে সব খাতেই হবে অর্ধেক নারী কর্মী’ লাউ চাষে স্বাবলম্বী কেশবপুরে মতিউর। কালের খবর নওয়াপাড়া বন্দর সড়কে ১৮ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি। কালের খবর
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর

বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

অপরাধীদের বিরুদ্ধে বিভিন্ন সময় কথা বলা,সংবাদ প্রকাশ এবং ফেসবুকে লাইভ করার কারণে সোনারগাঁয়ের তরুন সাংবাদিক গোলাম গোলাম রাব্বানী রাব্বানী অবশেষে হত্যার শিকার হতে হলো। বীর মুক্তিযোদ্ধার সন্তান, সোনারগাঁয়ে স্ত্রী-সন্তান নিয়ে বসবাসকারী গোলাম রাব্বানী হত্যার ক্লু উদঘাটন করে অবিলম্বে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ। এদিকে শোকার্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে বিএমএসএফ ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান অবিলম্বে হত্যাকান্ডের ক্লু উদঘাটনসহ জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি করেন।

বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর হত্যাকারীদের বিচার দাবি করেছেন ঢাকা জেলার সভাপতি রেজা নওফল হায়দার ।

আজ বৃহস্পতিবার সকালে সোনারগাঁও মিউজিয়ামের পাশের দীঘির পাড় থেকে ভাসমান লাশ উদ্বার করেছে পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com