শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে সাফ বিজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা। কালের খবর টাকায় ঘোরে যশোর সদর হাসপাতালের ট্রলি ও হুইল চেয়ার। কালের খবর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উদযাপন। কালের খবর শ্রমিক নেতার আড়ালে মাদকের কারবার : আটক ৩। সখীপুরে ঘরের বেড়া কেটে স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি। কালের খবর সকল অশুরী শক্তিকে উৎখাত করে আমাদের কে এগিয়ে যেতে হবে : রনজিৎ কুমার রায় (এমপি)। কালের খবর শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপণ করেছে সামসুল হক খান স্কুল অ্যান্ড কলেজ। কালের খবর সোনারগাঁয়ে সড়ক নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর কে এই জাকির চেয়ারম্যান! এমপি-পুলিশের টাকার রক্ষক এখন ভক্ষক। কালের খবর বগুড়া সরকারি রাস্তা অবৈধভাবে দখল করছেন ভূমিদস্যুরা। কালের খবর
মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর

মাদকসেবিদের উৎপাত ঠেকাতে আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। কালের খবর

ইয়াছিন আরাফাত(আশিক), ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, কালের খবর ঃ  মাদকসেবিদের উৎপাত ঠেকাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তল্লাশি চৌকি বসছে। ইতিমধ্যেই স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী এডঃ আনিসুল হকের বিশেষ বরাদ্দ থেকে এক লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। জায়গা বাছাইয়ের কাজ শেষে তল্লাশি চৌকির নির্মাণ কাজ শুরু হবে।

বুধবার রাতে সাংবাদিকদের সঙ্গে আখাউড়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ- আসাদুল ইসলামের সঙ্গে মত বিনিময়কালে চৌকির বিষয়টি জানানো হয়। পরে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া যায়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. কামরুল ইসলাম, ওসি আসাদুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া প্রেস ক্লাব সভাপতি মো. মানিক মিয়া, সাংবাদিক দুলাল ঘোষ, কাজী হান্নান খাদেম, বাদল আহম্মেদ খান, মো. ফজলে রাব্বি, প্রমুখ। এ সময় বক্তারা আখাউড়ার আইনশৃংখলা পরিস্থিতির সার্বিক দিক তুলে ধরেন।
মত বিনিময়কালে জানানো হয়, মাদক সেবন করতে জেলা সদর থেকে মোটর সাইকেলে করে অনেকে আসে। এ পরিস্থিতি সামাল দিতে প্রধান সড়কের প্রবেশ মুখে চৌকি বসানো হবে।
আখাউড়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী জানান, মন্ত্রী মহোদয়ের বিশেষ বরাদ্দের এক লাখ টাকা দেওয়া হবে চৌকির জন্য। পুলিশের পক্ষ থেকে চাওয়া মাত্র টাকা দিয়ে দেওয়া হবে। চৌকির জন্য জায়গা নির্ধারণের পর পুলিশ বরাদ্দ নিবে বলে জানিয়েছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com