শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর

তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন। কালের খবর

মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সু দুর বরিশাল থেকে ছুটে এসেছেন এক তরুণী। বিকেল থেকে শুরু করেছেন প্রেমিকের বাড়িতে অনশন। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ২নং বারুহাস ইউনিয়নের দিঘুড়িয়া গ্রামে।

গ্রামবাসী বলে বিষয়টি গ্রামের মধ্যে জানাজানি হলে আমাদের আস্থা এবং ভরসার জায়গা প্রিয় সন্তান,
মোঃ মনিরুজ্জামান মজনু কে এ বিষয় জানানো হয়।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান মজনুর, আহবানে, সালিশী বৈঠক হয়,
ছেলে মেয়ে দুই জনের গার্জিয়ানদের সাথে কথা বলে, নানা প্রতিকূলতার মাঝে গ্রামবাসী দের নিয়ে, এ সালিশী বৈঠক হয়,
এ বৈঠকে ২ নং বারুহাস ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মইনুল হকের সভাপতিত্বে ছেলে মেয়ের জবানবন্দি শুনে এই বৈঠকে বিয়ের সিদ্ধান্তে উপনীত হয়

বৃহস্পতিবার ( ২৮) জুলাই ) বিকেল ৩টা থেকে ছেলের বাড়িতে এই অনশন শুরু করেন (১৮) বছরের তরুণী। খবর পেয়ে প্রেমিক মোঃ ইসমাইল হোসাইন (২১) বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। মোঃ ইসমাইল হোসাইন উপজেলার বারুহাস ইউনিয়নের দিঘুড়িয়া গ্রামের মোঃ তোকবার হোসেনের ছেলে।

এদিকে এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় গত এক বছর আগে মোঃ ইসমাইল হোসাইন ঢাকা গাজীপুরে গার্মেন্টসে চাকরি করতে গিয়ে বরিশাল জেলার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com