বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর সাপাহারে রাতের অন্ধকারে ফলন্ত আম গাছ কাটল দূর্বৃত্তরা। কালের খবর বাঘারপাড়ায় হাঙ্গার প্রজেক্টের সামাজিক সম্প্রীতি কমিটির সাথে উপজেলা নির্বাহী অফিসার’র মতবিনিময়। কালের খবর রায়পুরায় মরহুম ডাঃরোস্তাম আলীর ২৭ তম মৃত্যুবার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল। কালের খবর ভাতৃত্ববোধ সুদৃঢ় করতে রায়পুরাতে দোয়া ও ইফতার। কালের খবর রিয়াদে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার মাহফিলে প্রবাসীদের মিলন মেলা। কালের খবর ঢাকা প্রেস ক্লাবের পক্ষ থেকে স্বাধীনতা দিবসে গুনীজনদের আলোচনা সভা সম্পন্ন। কালের খবর আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর সাতক্ষীরার সুন্দরবন রেঞ্জে ২৪ জন হরিন শিকারীর আত্মসমর্পণ। কালের খবর
বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব বাঘারপাড়ায় আটক। কালের খবর

বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব বাঘারপাড়ায় আটক। কালের খবর

সাঈদ ইবনে হানিফ, কালের খবর : বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক – বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব হোসেনকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১ টায় বাঘারপাড়া থানার এসআই আওয়ালের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে । বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন ।

তিনি জানিয়েছেন , টিএস আইয়ুবের ৫টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। দির্ঘদিনধরে তিনি পালিয়ে বেরাচ্ছিলেন। শুক্রবার রাতে খবর আসে যশোর থেকে তিনি নড়াইল যাচ্ছেন । তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ছাতিয়ানতলা মোড় থেকে তাকে আটক করা হয়। সূত্র জানায়, এসটিসি ৭৭৫/১৫, ২২৬/১৯, ৩৮১/১৯, ৩৮৭/১৯ ও ৯৮/২২ নাম্বার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত । শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানা গেছে .।

এদিকে , অভিযোগ করা হচ্ছে শনিবার বাঘারপাড়া পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষদের ইন্দনে তাকে আটক করা হয়েছে । তবে এই অভিযোগের কোন সত্যেতা নেই বলে জানা গেছে । অন্যদিকে, বিএনপি- র এই নেতাকে আটকের খবরে তাৎক্ষনিক ভাবে নিন্দা জানিয়েছন, বাঘারপাড়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com