বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুতুবদিয়ার সাবেক ফ্রীডম পার্টির নেতা আওরঙ্গজেবকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন। কালের খবর সাতক্ষীরায় লোনা পানিতে ‘সোনা’ নষ্ট হচ্ছে মাটির ভৌত গঠন। কালের খবর সড়ক প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব। কালের খবর ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ
শ্রীমঙ্গলে প্রবাসী স্ত্রী মৃতদেহ উদ্ধার স্বামী পলাতক। কালের খবর

শ্রীমঙ্গলে প্রবাসী স্ত্রী মৃতদেহ উদ্ধার স্বামী পলাতক। কালের খবর

সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, কালের খবর, মৌলভীবাজার :

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নে ঘর থেকে কাতার প্রবাসি আকলিমা বেগম (২৬) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা পর থেকে নিহতের নস্বামী পারভেজ মিয়া পলাতক রয়েছেন।

সোমবার ১৮ জুলাই দুপুরে শ্রীমঙ্গল উপজেলাধীন ভুনবীর ইউনিয়নের মাধবপাশা গ্রামের নিজ বসত বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। আকলিমা মাধবপাশা গ্রামের আবুল কাশেমের মেয়ে। আকলিমার স্বামী বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার চকরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

নিহত আকলিমা বেগমের চাচাতো ভাই রুবেল মিয়া জানান, আকলিমা ও পারভেজ তারা দুজনে সৌদি আরবে চাকরি করতেন। সেখানে চাকুরির সুবাধে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে গত চার বছর আগে সৌদি আরবে পারভেজ আকলিমাকে বিয়ে করেন। সৌদি আরব থেকে আকলিমা ও পারভেজ দুজনে দেশে চলে আসলে, কিছুদিন দেশে থাকার পর তার স্বামী পারভেজকে বাড়িতে রেখে আকলিমা কাতারে চলে যায়। সেখানে ১৮ মাস চাকরী করে চলতি মাসের ১৫ জুলাই দেশে ফিরেন আকলিমা। দেশে আসার পর থেকে কাতার থেকে পাঠানো টাকার হিসাব চান আকলিমা তার স্বামী পারভেজের কাছে। পারভেজ সব টাকা খরচ করে ফেলেছে বলে আকলিমাকে জানান। এ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়াবিবাদ সৃষ্টি হয়। রবিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়।

আকলিমার প্রতিবেশী আলমগীর মিয়া জানান, আকলিমার মা সকালে এসে দেখে তাদের ঘরের দরজায় তালা দেওয়া। পরে তালা ভেঙ্গে ঘরে ঢুকে দেখতে পায় আকলিমার মৃতদেহ পড়ে আছে ফ্লোরে। আকলিমার মা’র চিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হন। পরে থানা পুলিশকে খবর দেয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জানান, স্থানীয়দের কাছ থেকে জানতে পারি রাতে স্বামী-স্ত্রীর মাঝে বাকবিতন্ডা মারামারি হয়েছে। নিহত আকলিমার গলায় রক্ত জমাট দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com