মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কানাইঘাটে বিএমএসএফ- রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন। কালের খবর সরকার সারা দেশে যোগাযোগব্যবস্থার উন্নয়ন করছে : প্রধানমন্ত্রী। কালের খবর শাহজাদপুরে বাধা দেয়ার পরও সহবাস করায় ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কর্তন করলো স্ত্রী!। কালের খবর পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ: বিএমএসএফ। কালের খবর বৃহত্তর ডেমরার যাত্রাবাড়ি বর্ণমালা স্কুলের অধ্যক্ষ ও সভাপতির দুর্নীতি তদন্তে কমিটি গঠন। কালের খবর স্বপ্নের পদ্মা সেতু দেখা হলো না শিশু নাসিমের। কালের খবর তাড়াশ উপজেলায় পাট কাটার ধুম পরেছে। কালের খবর নবীনগরে বুনিয়াদি প্রশিক্ষণ। কালের খবর আখাউড়ায় পাওনা টাকা ফেরত চাওয়ায় ব্যবসায়ীকে মামলায় ফাঁসানোর অভিযোগ। কালের খবর পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যেভাবে, যেপথে যাবেন। কালের খবর
পুলিশের উপর হামলার ঘটনায় ৩১ জন আটক সড়ক অবরোধ, নিয়ন্ত্রণে টিয়ার শেল ফাঁকা গুলি

পুলিশের উপর হামলার ঘটনায় ৩১ জন আটক সড়ক অবরোধ, নিয়ন্ত্রণে টিয়ার শেল ফাঁকা গুলি

এ ঘটনায় গত রবিবার (১২ জুন) রাতে পুলিশ আদমজী বিহারি কলোনিতে অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করে। পুলিশের এই গ্রেফতারের প্রতিবাদে সোমবার (১৩ জুন) সকাল থেকে আদমজী – চাষাড়া সড়ক অবরোধ করে রাখে বিহারি কলোনির বাসিন্দারা।

আটককৃতদের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ  মশিউর রহমান পিপিএম বার বলেন,গত শুক্রবার জুম্মার নামাজের সময় পুলিশের ওপর হামলার ঘটনায় রবিবার রাতে প্রাথমিকভাবে আমরা ৩১ জনকে আটক করেছি। তাদেরকে আদালতে পাঠানো হবে।

(১৩ জুন) সকাল ৯টায় ঘটনাস্থলে এসে  নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বিক্ষোভকারিদের সাথে কথা বলার এক পর্যায়ে বিক্ষোভকারীদের একটি অংশ  অতর্কিত পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে।

এসময় পুলিশ বিক্ষোভকারিদের ছত্রভঙ্গ করতে প্রায় অর্ধশতাধিক টিয়ারশেল ও কয়েকশ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে।  প্রায় ঘন্টাব্যাপী পুলিশ ও বিহারিদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সকাল ১০ টার দিকে ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল ঘটনাস্থলে এসে  বিক্ষোভ কারিদের সাথে কথা বলেন এবং তাদের বুঝিয়ে ফেরত পাঠান।  পৌনে ১১ টায় বিহারিরা আবারো আদমজী নতুন বাজারে এসে অবস্থান নেয় এবং  ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে।

এসময় নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান ঘটনাস্থলে এসে   বিহারিদের বুঝিয়ে আবার ক্যাম্পের ভেতরে নিয়ে যায়।

উল্লেখ্য গত শুক্রবার (১০ জুন) জুম্মার নামাজের সময় সিদ্ধিরগঞ্জ থানার এসআই সৈয়দ আজিজুল হক জানান, ভারতের বিষয় ভারতে থাক আমরা এই বিষয় নিয়ে বিশৃঙ্খলা না করি।

তারই জেরে মুসল্লীদের হামলার শিকার হয় এসআই আজিজ । এসময় তাকে রক্ষা করতে গিয়ে আহত হয় মসজিদ কমিটির  সভাপতি জয়নাল আবেদীন এবং সাংবাদিক বিল্লাল হোসেন রবিন।

মামলাসূত্রে জানা যায়,  আদমজী শাহী জামে মসজিদে জুম্মার নামাজে ভারতের ঘটনার বিষয়টি উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সৈয়দ আজিজুল হক একটি বক্তব্য দেন।

বক্তব্যে তিনি বলেন, ভারতের বিষয়টি যাতে আমাদের দেশে কোন প্রভাব ফেলতে না পারে এবং কোনো বিশৃংখলা ও নৈরাজ্য সৃষ্টি না হয়। এ বক্তব্যের জের ধরে কিছু উচ্ছৃংখল যুবক তার উপর হামলা করে।

মামলায় আরো বলা হয়, তিনি ৬ নং বিট ইনচার্জ হিসেবে ওই এলাকায় বেশ কিছুদিন যাবত মাদক, কিশোর গ্যাং বিরোধী অভিযান পরিচালনা করে। মামলায় উল্লেখিত এবং অজ্ঞাতনামারা তার উপর পূর্ব আক্রোশে এই ঘটনা ঘটায়।
সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান পিপিএম বার জানান,এখন পরিস্থিতি শান্ত রয়েছে। জানান

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com