বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা কমিটির অনুমোদন । আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন। কালের খবর মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ। কালের খবর সাতক্ষীরায় ভারত থেকে অবৈধ পথে ফেরার সময় চার বাংলাদেশী আটক। কালের শেখ হাসিনার গাড়িবহরে মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। কালের খবর পূর্বগ্রাম ব্লাড ডোনার গ্রুপের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর ব্রয়লারের চেয়ে চাহিদা বেশি বাউ মুরগির, খুশি খামারিরা নবীনগরে পুকুরের পানিতে ডুবে দুই সহোদর চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু। কালের খবর প্রকাশিত সংবাদের প্রতিবাদ। অটো মালিক, শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
শাহজাদপুরে পূজা উদযাপন পরিষদের প্রার্থীকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের। কালের খবর

শাহজাদপুরে পূজা উদযাপন পরিষদের প্রার্থীকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের। কালের খবর

নয়ন আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি, কালের খবর : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের আসন্ন দ্বি-বার্ষিক সম্মেলনের সাধারন সম্পাদক প্রার্থী স্বপন কুমার সূত্রধরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় রবিবার (১২ জুন) রাতে বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অতুল গোবিন্দ সাহাকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছে ভিকটিমের বড়দাদা তপন কুমার সূত্রধর। এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বেলতৈল ইউনিয়নের বেতকান্দি গ্রামের মৃত কার্তিক চন্দ্র সুত্রধরের ছেলে কাঠমিস্ত্রি স্বপন কুমার সূত্রধর আসন্ন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলতৈল ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয় । স্বপন কুমার প্রার্থী হবার পর থেকেই নির্বাচন না করার জন্য অপর সাধারণ সম্পাদক প্রার্থীর সমর্থকেরা তার উপর ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল । কিন্তু স্বপন কুমার কারো ভয়ভীতির তোয়াক্কা না করে নির্বাচেন অংশগ্রহণ করলে এলাকার প্রভাবশালী বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অতুল গোবিন্দ সাহা গং গত বৃহস্পতিবার (৯ জুন) গভীর রাতে সাধারণ সম্পাদক প্রার্থী স্বপন কুমারের উপর হামলা চালিয়ে গরুতর আহত করে । এঘটনায় তার বড় ভাই তপন কুমার সূত্রধর বাদী হয়ে শনিবার (১২জুন) সন্ধ্যায় হামলাকারী অতুল গোবিন্দ সাহাসহ সাতজনকে নামীয় ও ৭/৮জনকে অজ্ঞাত আসামী করে শাহজাদপুর থানায় মামলা দয়ের করেন ।
এ ব্যাপারে কথা হয়, উপজেলা কাঠমিস্ত্রি সমিতির সহ-সাধারন সম্পাদক ফটিক সূত্রধরের সাথে তিনি জানান,কাঠমিস্ত্রি শ্রমিক স্বপন কুমার সূত্রধরকে হত্যার চেষ্টার পর উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ কোন খোঁজ খবর নেয়নি এবং ভিকটিমের পাশেও দাড়ায়নি । তাই বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হয়েছি । আমরা এর সুবিচার চাই ।
এ বিষয়ে উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বিনয় কুমার পাল জানান, এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে । তারপরেও জেলা নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আজকেই কথা হয়েছে আমরা বসে এর মিমাংসা করে দেব ।
এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই কাঞ্চন কুমার জানান, উপজেলার বেতকান্দি গ্রামের স্বপন কুমারকে আহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে । আসামী ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে ।
উল্লেখ্য, বৃহস্পতিবার (৯জুন) রাত ১ টার দিকে উপজেলার বেলতৈল ইউনিয়নের বেতকান্দি গ্রামে শ্রী শ্রী গজেন্দ্রনাথ সেবা আশ্রমে নামযজ্ঞ কীর্ত্তন চলাকালে বেলতৈল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি বেতকান্দি গ্রামের অতুল গোবিন্দ সাহা (৬০)’র নির্দেশে তার ছেলে সমীর কুমার সাহা(৩৫)’র নেতৃত্বে অসীত সাহা (৩০), ডা: গোপাল সাহা (৩৫), লিটন কুমার সাহা (৪৫),সঞ্জয় সাহা (৩৬)সহ ৮/১০ দেশীয় ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আসন্ন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ বেলতৈল ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রাথী স্বপন কুমার সূত্রধরের ওপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com