রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আগুন পুড়ছে সুন্দরবন, নেভানোর আপ্রাণ চেষ্টা। কালের খবর জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক – শিপ্রা রানী দে। কালের খবর জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান তারুণ্যের অহংকার আবিদ হাসান রুবেল। কালের খবর কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার। কালের খবর তাড়াশে ইরি বোরো ধান কাটা শুরু। কালের খবর কাজ করতে গিয়ে বাড়িতে ফিরলো শ্রমিকের লাশ!। কালের খবর কুষ্টিয়ায় পানি সংকটে খাদ্য উৎপাদনে বিপর্যয়ের শঙ্কা। কালের খবর ডেমরায় ৬৭ নং ওয়ার্ডের মেহনতি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেন জননেতা তৌফিকুর রহমান শাওন। কালের খবর যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলের বিরুদ্ধে মামলা। কালের খবর সাতক্ষীরায় মহান মে দিবস উপলক্ষে র‍্যালী। কালের খবর
চট্টগ্রাম বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক। কালের খবর

চট্টগ্রাম বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক। কালের খবর

নিজস্ব প্রতিবেদক, কালের খবর :

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৪টি স্বর্ণের বার ও স্বর্ণালংকারসহ একজনকে আটক করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে দুবাই থেকে আসা এয়ার এরাবিয়ার এয়ারলাইন্সের এক যাত্রীর কাছ থেকে এসব জব্দ করা হয়। তাৎক্ষণিকভাবে ওই যাত্রীর পরিচয় জানা যায়নি।

বিমানবন্দর কাস্টমসের একজন কর্মকর্তা জানায়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে দুবাই থেকে আসা এয়ার এরাবিয়ার এক যাত্রীর কাছ থেকে ওই স্বর্ণের বার ও স্বর্ণালংকার জব্দ করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com