মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত। কালের খবর শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, ১জন নিহত। কালের খবর সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণার আত্মহত্যা। কালের খবর রিয়াদে জমকালো আয়োজনে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কালের খবর কুষ্টিয়ায় পানি শুন্য গড়াই , নলকূপ উঠছে না পানি। কালের খবর প্রচন্ড তাপদাহে ফসলের মাঠে মেঘনার কৃষাণীরা! কালের খবর প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ, অনেকটাই ফাঁকা ঢাকার রাজপথ আঙ্গুল ফুলে কলাগাছ : একান্ত সহযোগী রুবেল, অল্প দিনে কোটিপতি ! পর্ব-১। কালের খবর যৌথ বাহিনীর অভিযান: থানচি-রুমা-রোয়াংছড়ি ভ্রমণে বারণ সাতক্ষীরার দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত পাঁচ। কালের খবর
মুরাদনগরে বৃদ্ধা মমতজ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন। কালের খবর

মুরাদনগরে বৃদ্ধা মমতজ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন। কালের খবর

মোঃ আক্তার হোসেন ভুইয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর : মুরাদনগরে ৭০ বছরের বৃদ্ধা মমতাজ বেগমকে হাত-পা বেঁধে গলাকেটে হত্যার ঘটনায় প্রকৃত জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই কর্মসূচী পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য সোহেল মিয়া, সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন, নিহতের ছেলে নজরুল ইসলাম, হাজী আব্দুস সালাম, হাজী আব্দুর রহিম, জয়নাল আবেদীন, আরব আলী, দেলোয়ার হোসেন, আবদুল মালেক, ফিরোজ মিয়া, মনির হোসেন, রুবেল মিয়া, জাকির হোসেন, শেফালি আক্তার, শিল্পী আক্তার ও মর্জিনা আক্তার প্রমুখ।
বক্তারা পুলিশের গাফলতিকে দায়ি করে বলেন, বৃদ্ধা মমতাজকে হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনার তিন মাস পার হলেও প্রকৃত হত্যাকারী বিংবা কোন রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। বরং কালক্ষেপন করে এ মামলার প্রকৃত আসামীদের পালানোর সুযোগ করে দিয়েছে। আমরা দ্রুত এ মামলাটিকে ডিবি বা পিবিআই হস্তান্তরের দাবি জানাই। নিহতের ছেলে নজরুল ইসলাম বলেন, পুলিশ একজনকে আটক করেছে। ওই আসামী ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে এবং হত্যাকাণ্ডে কে কে জড়িত তাদের নামও বলেছে। কিন্তু পুলিশ তিন মাস অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। আমার মা বাড়িতে একা থাকতেন, তাকে এ সুযোগে গলাকেটে হত্যা করা হয়েছে। আমি প্রকৃত আসামীদের গ্রেফতারের দাবি জানাই। এ মামলাটি ডিবি পুলিশ অথবা পিবিআই কর্তৃক তদন্তের দাবি জানাই।
এ বিষয়ে মুরাদনগর থানার ওসি আবুল হাসিম বলেন, এ মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে যাদের নাম বলা হয়েছে তারা এখন পলাতক আছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, চলতি বছরের ৮ মার্চ মঙ্গলবার ভোর রাতে নোয়াকান্দি গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী মমতাজ বেগমকে নিজ বসত ঘরে হাত পা বেঁধে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com